গফরগাঁওয়ে মুখে বিষ ঢেলে গার্ডকে হত্যার অভিযোগ

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০১৯, ০০:২৭ | আপডেট: ১৩ জানুয়ারি ২০১৯, ০০:৪০

আঞ্চলিক প্রতিবেদক, ময়মনসিংহ

 

ময়মনসিংহের গফরগাঁওয়ে মুখে বিষ ঢেলে সৈয়দ হোসেন (৫০) নামে এক সিকিউরিটি গার্ডকে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে উপজেলার পাগলার থানা পুলিশ ওই ব্যক্তির মরদেহ গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে।

নিহতের ছেলে সাইদুল বলেন, ‘শুক্রবার সন্ধ্যার পর থেকে বাবাকে খুঁজে পাওয়া যায়নি। পরে রাত অনুমান ৯টার দিকে স্থানীয় লোকজনের খবরে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি বিলপাড়ে বাবাকে বিষপান অবস্থায় অর্ধমৃত উদ্ধার করা হয়। এ সময় তার শরীরের জামা-কাপড় ছেঁড়া ছিল। পরে তাকে দ্রুত গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

নিহতের পরিবারের লোকজনের দাবি, দাম্পত্য কলহের জের ও পূর্বের একটি মামলার ঘটনায় ওই ব্যক্তিকে পরিকল্পিতভাবে তার দ্বিতীয় স্ত্রীর পক্ষের লোকজন তার মুখে বিষ ঢেলে দিয়েছে।

জানা গেছে, উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের পাঁচাহার গ্রামের বাসিন্দা সৈয়দ হোসেন। তিনি পার্শ্ববর্তী শ্রীপুরের মাওনার মাস্টারবাড়ীতে একটি বেসরকারি কারখানার সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। চার ছেলে-মেয়ে রেখে প্রথম স্ত্রী এক বছর আগে মারা যায়। এর পর তিনি ৬-৭ মাস আগে গফরগাঁওয়ের বিরই গ্রামে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে স্ত্রীর বেপরোয়া আচরণে সংসারে অশান্তি নেমে আসে। কয়েক মাস না যেতেই দ্বিতীয় স্ত্রী তার স্বামীর জমানো সংসারের নগদ টাকাসহ অন্য জিনিসপত্র নিয়ে পিত্রালয়ে চলে যায়।

এ ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে পাগলা থানায় একটি মামলা দায়ের করেন স্বামী সৈয়দ হোসেন। এরপর থেকে স্ত্রী ও তার স্বজনরা সৈয়দ হোসেনকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল।

পাগলা থানার উপপরিদর্শক মো. জেলকদ বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

ঢাকাটাইমস/১২জানুয়ারি/ ইএস