শেষ রক্তবিন্দু দিয়ে দুর্নীতি উচ্ছেদ করব: পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০১৯, ২০:০৩ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৯, ১৪:৪২

চলনবিলের কৃষক আর সাধারণ মানুষকে যেকোনো অনিয়ম ও দুর্নীতির তথ্য জানিয়ে দুর্নীতি নির্মূলে সহায়তা করার জন্য সবাইকে নিজের মোবাইল ফোনের নম্বর দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেছেন, শেষ রক্তবিন্দু দিয়ে দুর্নীতি নির্মূল ও সুশাসন প্রতিষ্ঠা করবেন তিনি। 

গতকাল শনিবার সন্ধ্যায় সিংড়া কোর্ট মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী। 

সিংড়ার সাব-রেজিস্ট্রার অফিস ও পরিবহন খাতে ব্যাপক চাঁদা ও অর্থ আদায় হয় উল্লেখ করে প্রতিমন্ত্রী পলক প্রশ্ন তোলেন, ‘পরিবহন সেক্টরে ভ্যানচালক, অটোচালক ও সিএনজিন চালকদের কাছ থেকে চাঁদা তোলা হয়। কোথায় যায় ওই টাকা।’ তিনি এর বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘সিংড়া থেকে চাঁদাবাজদের উৎখাত করা হবে। মাত্র পাঁচজন চাঁদাবাজের কাছে আমার পাঁচ লক্ষাধিক মানুষ জিম্মি থাকতে পারব না।’

নিয়োগ-বাণিজ্যের বিরুদ্ধে হুঁশিয়ারি করে পলক বলেন, ‘আমার কোনো সেকেন্ড-ইন-কমান্ড নেই। দলের নাম ভাঙিয়ে, সরকারের নাম ভাঙিয়ে টাকা চাইলে তাকে বেঁধে রেখে আমাকে খবর দেবেন। আমি তার ব্যবস্থা করব। আমি ওয়াদা করছি, আমার শেষ রক্তবিন্দু দিয়ে সুশাসন উপহার দিতে চাই। আমি সিংড়া থেকে দুর্নীতি উচ্ছেদ করতে চাই।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন প্রমুখ। 

পরে রাত নয়টায় সিংড়া পৌর শহরের মাদ্রাসা মোড়ে ‘ডু লিভস’ নামের একটি ব্যতিক্রমী চাইনিজ রেস্টুরেন্টের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী। এ সময় সেখানে উপস্থিত ছিলেন তার স্ত্রী আরিফা জেসমিন কনিকা, ওসি মনিরুল ইসলাম, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক গোলাম জাকারিয়া মিঠু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :