জর্ডানে সৈয়দ আশরাফের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

কবির হোসেন সেলিম, জর্ডান
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:৩১

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও  সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে। শুক্রবার আম্মানের অহেদাতের স্থানীয় হলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটি এ মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা মহিউদ্দিন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি রেজাউল করিম জিয়ার সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ এস শ্যামল সরকার ও  সিনিয়র সহ-সভাপতি শরিফুল ইসলাম (বিপ্লব)-এর যৌথ সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন  সহ-সভাপতি জামাল মিয়া, যুগ্ম সা. সম্পাদক নজরুল ইসলাম, সোহেল হাকিম, স্বপন ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক কোহিনুর রহমান, অহিদ পাটোয়ারী, সোহাগ মিয়া, কিবরিয়া মুন্সিসহ আরো অনেকে।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ এস শ্যামল সরকার এ সময় সৈয়দ আশরাফুল ইসলামের রাজনৈতিক জীবনের বর্ণনা করেন। এছাড়া তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি ড. এ কে আব্দুল মোমেনকে পররাষ্ট্রমন্ত্রী মনোনীত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে জর্ডান  প্রবাসীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়া তিনি পররাষ্ট্রমন্ত্রীকে জর্ডান সফর করে ব্যবসা-বাণিজ্য ও কূটনীতিক সম্পর্ক জোরালো করতে জর্ডান সফরের আমন্ত্রণ জানান। জর্ডানের আম্মান, আলদুলাল, আল হাসান, আলতাজুমা, সাহাব, ইরবিদ, আকাবাসহ বিভিন্ন অঞ্চলের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম (জিয়া) দোয়া মাহফিলে আগত সকলকে ধন্যবাদ জানান।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :