এস.আলমের ধাক্কায় খাদে ‘হানিফ’

পটিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৯, ১৯:১৩

চট্টগ্রামের পটিয়ায় সড়কে ওভারটেকের সময় এস.আলম পরিবহনের একটি বাসের ধাক্কায় হানিফ পরিবহনের একটি বাস খাদে পড়ে গেছে। এতে আহত হয়েছেন অন্তত ২০ যাত্রী।

রবিবার সকালে পটিয়ার মুজাফরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে শাহ আলম (৫৫), আবদুল মোনাফ (৬৫), মো. মাহবুব (২৪), রাজিয়া বেগম ৪০), তৌহিদুল ইসলাম (১৩), মোঃ সাহেদ (২৮), মো. তানবীর হাসান (৩৭), জামসেদুল ইসলাম (২০), মো. বেলাল (৩১), বশির উদ্দীন (৪৫) এর নাম জানা গেছে। তারা বিজিসি ট্রাস্ট মেডিকেল ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিয়েছেন। আর গুরুতর আহত মো. হাবিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কক্সবাজার থেকে ছেড়ে আসে এস আলম পরিবহনের বাসটি। এটি চট্টগ্রাম যাচ্ছিল। আর চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল হানিফ পরিবহনের বাসটি। সাড়ে ১০ টার দিকে মুজাফরাবাদ এলাকায় এস.আলম ও হানিফ পরিবহনের বাস একটি আরেকটি ওভারটেক করতে নেয়। এ সময় এস আলমের বাসটি পাশ থেকে হানিফ পরিবহনের ধাক্কা দেয়। এতে হানিফ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। আহত হন অন্তত ২০ যাত্রী।

এছাড়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় অপর এক দুর্ঘটনায় নাজমুল ইসলাম জয় (১২) নামে এক মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। রবিবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নয়াহাট এয়াকুবদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল পটিয়া উপজেলার পাঁচুরিয়ার নজরুল ইসলামের ছেলে ও হুলাইন ইয়াছিন আউলিয়া আলিম মাদ্রাসার ছাত্র।

স্থানীয়রা জানান, ওই বিদ্যালয়ের সামনে বাইসাইকেল নিয়ে রাস্তা পার হচ্ছিল নাজমুল। এ সময় একটি লোকাল বাস (চট্টমেট্রো-জ-১১-০৮১১) সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাজমুল মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এবিএম মিজানুর রহমান।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :