কুমিল্লায় অপহৃত শিশু ময়মনসিংহে উদ্ধার, আটক ২

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৯, ২০:২৮

কুমিল্লা নগরীতে মেহেদী হাসান মিরান নামে অপহৃত এক স্কুলছাত্রকে ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয় দুই যুবককে।

রবিবার দুপুরে গৌরিপুর রেলওয়ে স্টেশন এলাকার একটি বাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটকৃতরা হলেন- ওই বাসার সাবলেট ভাড়াটিয়া নাহিদ ও নাহিদের অপর সহযোগী মাসুদ।

উদ্ধার হওয়া মিরান কুমিল্লা নগরীর ইবনে তাইমিয়া স্কুলের কেজি শ্রেণির ছাত্র এবং চান্দিনা উপজেলার আটচাইল গ্রামের সৌদি প্রবাসী কেফায়েত খানের ছেলে। তার পরিবার নগরীর টমছমব্রিজ এলাকার ফাতেমা মঞ্জিলের একটি ফ্ল্যাটে ভাড়া থাকে।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, শনিবার বেলা সোয়া ১১টায় মিরানের মা বাসার সাবলেট ভাড়াটিয়া নাছিমার ছেলে নাহিদকে অনুরোধ করেন মিরানকে স্কুলে পৌঁছে দেয়ার জন্য। দুপুরে স্কুলে গিয়ে মিরানকে না পেয়ে নাহিদের বাসায় খোঁজ নিয়ে তাকেও বাসায় পাওয়া যায়নি। পরে নিখোঁজ মিরানের মা নুসরাত জাহান এ বিষয়ে কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

ওসি আরও জানান, অপহরণকারীরা ছিল ট্রেনে। তাই মোবাইল ট্র্যাকিং করে তাদের অবস্থান ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পাওয়া গেলেও সেখানে পুলিশ ছুটে গিয়ে তাদের না পেয়ে ফিরে আসে। পরবর্তীতে রবিবার দুপুরে মোবাইল ট্র্যাকিং করে পুলিশ অপহরণকারী চক্রের অবস্থান ময়মনসিংহের গৌরিপুর রেলওয়ে স্টেশনে নিশ্চিত হয়ে বিষয়টি ময়মনসিংহ ডিবি ও জিআরপি পুলিশকে অবহিত করে। সেখানে অভিযান চালিয়ে নাহিদ ও মাসুদকে আটক করা হয়। উদ্ধার করা হয় মিরানকে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ জানান, স্কুলব্যাগের খাতাপত্র ও ডায়েরি থেকে স্কুলের নম্বরে ফোন করে মিরানের পরিচয় নিশ্চিত হয়।

এদিকে উদ্ধার হওয়া শিশু ও অপহরণকারীদের কুমিল্লায় আনতে কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম ময়মনসিংহ গিয়েছে বলে ওসি জানিয়েছেন।

ইবনে তাইমিয়া স্কুলের প্রাথমিক শাখার ইনচার্জ কামরুজ্জামান সোহেল জানান, শনিবার স্কুল ছুটির পর ওই ছাত্রের মা তার ছেলেকে বাসায় নেয়ার জন্য স্কুলে আসেন। এসময় আমরা তাকে জানাই ওই ছাত্র স্কুলে আসেনি। এতে শিশুটিকে খোঁজাখুঁজির পর তিনি কোতয়ালি মডেল থানায় জিডি করেন।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :