পাবজি খেলুন কোটি টাকা জিতুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৯, ১৬:২৪

সারা পৃথিবীতে তরুণদের মাঝে সাড়া ফেলেছে পাবজি গেমস। আট মাস আগে পাবজি মোবাইল অবমুক্ত করা হয়েছিল। মাত্র আট মাসে বিশ্বব্যাপী ২০ কোটি গ্রাহক এই গেম ডাউনলোড করেছেন। গত বছর অক্টোবরে প্রথম পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের আয়োজন করে ভারতে। যেখানে প্রায় ২ লাখ ৫০ হাজার প্রতিযোগী অংশ নিয়েছিলেন। ভারতে ৩০টি শহরের ১ হাজারের বেশি কলেজের প্রতিযোগীরা এতে অংশ নেয়। সেই প্রতিযোগিতার বিশাল সাফল্যের পরে এবার আসছে অপো পাবজি মোবাইল ইন্ডিয়া সিরিজ ২০১৯। ভারতে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। 

ভারতে এর আগে খুব কম ই-স্পোর্টস প্রতিযোগিতায় এত বড় অঙ্কের পুরস্কার পাওয়া গেছে। পুরস্কার মূল্যের সঙ্গে অপো স্মার্টফোন পাবেন বিজয়ীরা। ২৩ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে।

২১ থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত চলবে ইন গেম কোয়ালিফায়ার। সেখানে দুই হাজার দল কোয়ালিফাই করবে। এসব দলকে নিয়ে হবে অনলাইন প্লে-অফ। ৯-২৪ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইন প্লে অফের শেষে ২০টি দল গ্র্যান্ড ফাইনালে পৌঁছাবে। ১০ মার্চ গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

এই খেলায় প্রথম স্থানে থাকা দল পাবে ৩০ লাখ টাকা। দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দল পাবেন ১০ লাখ ও পাঁচ লাখ টাকা। এ ছাড়াও নিচের সব বিভাগের বিজয়ীরা ৫০ হাজার করে টাকা পাবেন।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :