বিজেপির বিরুদ্ধে ক্ষেপেছেন জুবিন

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৩৫ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৩৪

বিগত বিধানসভা নির্বাচনে আসামের গায়ক জুবিনকে নির্বাচনী প্রচারণায় ব্যবহার করেছিল বিজেপি। বিভিন্ন অনুষ্ঠানে গান করে তিনি ভোট চেয়েছিলেন দলটির পক্ষে। কিন্তু নাগরিকত্ব বিল নিয়ে বিজেপির ওপর বেজায় চটেছেন এই গায়ক। মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালকে এ বিষয়ে চিঠিও লিখেছেন তিনি।

এরপর ফেসবুকে জুবিন লেখেন প্রিয় সর্বানন্দ সোনওয়ালদা, ‘আমি পাঁচ দিন আগে আপনাকে একটা চিঠি লিখেছিলাম। কিন্তু আপনি বোধ হয় ব্যস্ততার কারণে উত্তর দেওয়ার সময় পাননি। আমার কণ্ঠ ব্যবহার করে আপনারা যে ভোট পেয়েছেন তা কি আমি ফেরত পেতে পারি? পারিশ্রমিক ফিরিয়ে দিতে আপত্তি নেই আমার। লোকসভায় বিল পাস হয়ে  যাওয়ার পরও মুখ্যমন্ত্রী তাতে আপত্তি করতে পারতেন। তারপর যা হতো সেটা পরে দেখা যেত। আমি এখনো মাথা ঠাণ্ডা রাখতে চাই। আগামী এক সপ্তাহ আসামের বাইরে থাকব। ফিরে আসার আগে মুখ্যমন্ত্রী যদি কোনো ব্যবস্থা করেন তাহলে ভালো হয়। সেটা না হলে আমি নিজের মতো করে বিক্ষোভ দেখাব। কী করব সেটা আমি নিজেই এখনো জানি না।’

শুধু জুবিন একা নন, আসামের আরেক বিখ্যাত গায়ক পাপনও এই বিলের বিরোধিতা করেছেন। তারও মনে হয়েছে, এই বিল আসামের বাসিন্দাদের বিশ্বাসে আঘাত হানবে।

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :