সরিষাবাড়ীতে স্কুলছাত্র পলাশ হত্যার বিচার দাবি

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:৪৭

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় এসএসসি পরীক্ষার্থী পলাশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন পলাশের স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার তারাকান্দিতে যমুনা সারকারখানা গেটের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। গত রবিবার রাতে পাওনা টাকা চাই গিয়ে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে খুন হয় পলাশ।

প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন পোগলদিঘা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এন এম মিজানুর রহমান, পোগলদিঘা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সরোয়ার, সহকারী শিক্ষক সোহরাব উদ্দিন, শিক্ষক রবিন হাসান, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন লিটন, নূরী বেগম, ট্রাক পরিবহন নেতা মতিউর রহমান মতি, অভিভাবক  মতিউর রহমান, ফিরোজা বেগম, সবুরা খাতুন প্রমুখ।

মানববন্ধনে সরিষাবাড়ি উপজেলার আটটি স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থীসহ রাজনৈতিক ব্যক্তিসহ এলাকাবাসী অংশ নেন।

গত রবিবার রাতে পলাশ তার বন্ধু ফাহিমের ছোট ভাইয়ের জেএসসি পাসের প্রশংসাপত্রের জন্য দেওয়া আরেক বন্ধু সাগরের কাছ থেকে টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় খুন হন। এই ঘটনায় মঙ্গলবার পলাশের বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে রুদ্র বয়ড়া গ্রামের আব্দুর রশিদ, তার স্ত্রী আন্না বেগম, ছেলে সাগর ও সাগরের দাদি রওশনারাসহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে সরিষাবাড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :