‘রাগী’ হয়ে আঁচলের প্রত্যাবর্তন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৯:৩৭

আঁচল আঁখি। ‘ভুল’ দিয়ে ঢাকাই সিনেমায় প্রবেশ করেছিলেন তিনি। এরপর কাজ করেছেন বেশ কয়টি চলচ্চিত্রে। জড়িয়েছেন নানা রকম বিতর্কে। সিনেমা থেকে দূরেও সরে গিয়েছিলেন মাঝে। সব কিছু কাটিয়ে আবারও সিনেমায় ফিরলেন ‘রাগী’ হয়ে। সিনেমার নাম রাগী। পরিচালক মিজানুর রহমান। মঙ্গলবার থেকে এফডিসির ৯ নাম্বার ফ্লোরে সেট ফেলে শুরু হয়েছে এটির শুটিং। একই ভেন্যুতে একটানা ২০ তারিখ পর্যন্ত শুট চলবে বলে জানিয়েছেন পরিচালক।

এই সিনেমায় আচলের নায়ক হিসেবে থাকছেন আবির। আর মুনমুন থাকছেন এন্ট্রি হিরোইন হিসেবে। সিনেমাটির গল্প প্রসঙ্গে আঁচল বলেন, এখানে মুনমুন আপাকে আমার বড় বোনের চরিত্রে দেখা যাবে। এক পর্যায়ে আমি জানতে পারব সে হচ্ছে আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে জড়িত। এরপর থেকে শুরু হবে মূল চমক। বোনের বিরুদ্ধে দাড়িয়ে যাবে বোন।
সিনেমাটি সামাজিক অবক্ষয়ের গল্প। এই সিনেমায় দেখা যাবে সামাজিক অবক্ষয়ের ফলে একটি পরিবারের উপরে কি ভয়াবহ প্রভাব পড়তে পারে। আর মানুষ শিক্ষা নিতে পারবে এটি থেকে। সিনেমাটি দেখে মানুষের সামাজিক অপরাধে জড়িয়ে পড়ার প্রবণতা কমবে বলেও জানান আঁচল।

দীর্ঘদিন বাদে সিনেমায় ফেরা প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘সিনেমা কই হয়? ভালো সিনেমার প্রস্তাব পাইনি তাই করিনি। ভালো সিনেমার প্রস্তাব পেলে এখন থেকে নিয়মিত হবো সিনেমাতে।’

 এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত