হবিগঞ্জে সরকারি বই উদ্ধারের ঘটনায় মামলা

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ২০:৩১

হবিগঞ্জে ভাঙ্গারি ব্যবসাপ্রতিষ্ঠান থেকে প্রাথমিক ও মাধ্যমিক স্তরে বিনামূল্যে বিতরণের জন্য সরকারি চার হাজারের অধিক বই জব্দের ঘটনায় মামলা করা হয়েছে। কোর্ট স্টেশন ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসান চারজনের বিরুদ্ধে মামলাটি করেন। এ ঘটনায় আটক দোকান কর্মচারী লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের রাসেল মিয়া ও হাসেম মিয়াকে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে।

মামলার অপর দুই আসামি ভাঙ্গারি দোকানের মালিক লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সফর উদ্দিন ওরফে মনাই মিয়া ও দুলাল মিয়া পলাতক রয়েছেন।

সদর মডেল থানা পুলিশের ওসি তদন্ত মো. জিয়াউর রহমান জানান, এ ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা খুঁজে বের করার জন্য কাজ করছে পুলিশ। বিষয়টি তদন্তাধীন আছে।

ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত বিনামূল্যে বিতরণের জন্য ২০১৮-২০১৯ সালের সরকারি বই সোমবার কতিপয় লোক হবিগঞ্জ পৌর বাস টার্মিনাল এলাকার একটি ভাঙ্গারি দোকানে বিক্রি করে দেয়। গোপন সূত্রে খবর পেয়ে কোর্ট স্টেশন ফাঁড়ির পুলিশ ওই ভাঙ্গারি দোকানে অভিযান চালায়। অভিযানের খবর পেয়ে দোকানের মালিক লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সফর উদ্দিন ওরফে মনাই মিয়া পালিয়ে যায়। অভিযানকালে দোকানে তল্লাশি চালিয়ে চার হাজার কপি বই জব্দ করা হয়। এ সময় দোকানের কর্মচারী লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের রাসেল মিয়া ও হাসেম মিয়াকে আটক করা হয়।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :