জুয়াড়ি ছেলেকে পুলিশে দিলেন মা-বাবা

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ২২:৪৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে জুয়ার টাকা না পেয়ে বৃদ্ধ পিতা-মাতাকে মারধর করার অভিযোগে বিমল চন্দ্র মজুমদার নামে এক বখাটেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশে সোর্পদ করেছে তার মা-বাবা।

মঙ্গলবার দুপুরে তাকে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। বিমল চন্দ্র মজুমদার ওই ইউনিয়নের কদমতলা গ্রামের হরনাথ উকিলের বাড়ীর রশোরাজ মজমুদারের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, বিমল চন্দ্র মজুমদার বিবাহিত। সে রুজি-রোজগার না করে জুয়া খেলার টাকার জন্য প্রায় পরিবারে ঝামেলা করত। ঘটনার দিন সে তার মা-বাবার কাছে জুয়ার টাকা চায়, তখন তার দিতে অস্বীকার করলে তাদেরকে মারধর করে বিমল। এসময় তার বাবা রশোরাজ মজমুদারের নাক ফেটে রক্তাক্ত হয় এবং মা রানী বালা মজুমদার আহত হয়। বাধা দিতে গিয়ে বিমলের পিটুনিতে ছোট ভাই শিমুল মজুমদারও আহত হয়। খবর পেয়ে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়। পরে এলাকাবাসী একত্রিত হয়ে বিমলকে ধরে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে জুয়াড়ি বিমল মজুমদারকে আটক করা হয়েছে। বুধবার সকালে তাকে নোয়াখালী বিচারিক আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত