সাতক্ষীরায় মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ১১:১৮

সাতক্ষীরার তালায় মইজুদ্দিন আহমেদ টুলু (৪৫) নামে এক চিহ্নিত মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি টুলুকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে কয়েকজন ব্যক্তি তাকে তুলে নিয়ে যায়। এর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, বুধবার ভোরে তিনি খবর পান যে তালার তেঁতুলিয়ার বিশ্বাসের মোড়ে রাস্তার ধারে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে আছে।

পরে ঘটনাস্থলে পৌঁছে তিনি জানতে পারেন রাতে দুইদল মাদক কারবারির মধ্যে গোলাগুলির ঘটনায় টুলু নিহত হয়েছেন। তার মাথায় গুলির চিহ্ন রয়েছে। লাশের পাশে ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন পাওয়া গেছে।

ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে নিহত মইজুদ্দিন টুলুর স্ত্রী রহিমা বেগম ওরফে রেখা জানান, তার স্বামী আগে মাদক কারবার করলেও এখন তিনি একজন রড সিমেন্ট ব্যবসায়ী। গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় ২০ হাজার টাকাসহ মোটরসাইকেলে তিনি সাতক্ষীরা যাচ্ছিলেন।

এ সময় গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যায় কয়েকজন ব্যক্তি। তাদের কাছে একটি প্রাইভেট কার ছিল।

স্থানীয় একটি দোকানের সিসি ক্যামেরাতে তার ছবিও ধারণ করা রয়েছে। এরপর থেকে তার মোবাইল বন্ধ থাকায় ১৪ জানুয়ারি তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন।

পুলিশ জানিয়েছে ২০১৪ সালের ১১ নভেম্বর রাতে সাতক্ষীরার গজালিয়া বিলে চোরাচালান বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের দুই সদস্য আমিনুল ইসলাম ও আবদুর রহিম দায়ের কোপে আহত হন। এ ঘটনায় মইজুদ্দিন আহমেদ টুলুর বিরুদ্ধে মামলা হয়। এ মামলা এখনও বিচারাধীন রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মাদক পাচারের আরও মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

নিহত টুলু সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি গ্রামের বাসিন্দা।

ঢাকা টাইমস/১৬জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :