সিলেট স্টেডিয়ামে ভারতীয় জুয়াড়ি আটক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জানুয়ারি ২০১৯, ১১:৫৭ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ১১:৫০

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অবৈধ বেটিং করায় আটক করা হয়েছে ইমরান পাশার নামের এক ভারতীয় জুয়াড়িকে। সিলেট আন্তজার্তিক স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন সময়ে বেটিংয়ের অপরাধে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়। এরপর অভিযোগ স্বীকার করায় তাকে এক মাসের জন্য জেলে পাঠিয়েছে স্থানীয় মোবাইল কোট।

একটি সংবাদ মাধ্যমকে বিষটি নিশ্চিত করেছেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মউনুল হোসাইন। ঘটনাটির ব্যাখ্যায় তিনি বলেন,‘ইমরান পাশার একজন ভারতীয়। এখানে বিপিএলে বেটিং করছিল। আমরা তার সঙ্গে কোনো পাসপোর্ট পাইনি। তিনি বাংলা ও হিন্দি ভাষায় পারদর্শী। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ তিনি স্বীকার করেছেন এবং বেশ কয়েকবার ভারতের যোগাযোগ করার চেষ্টা করেছেন। প্রমাণাদি হাতে পাওয়ার পর আমরা তাঁকে শাস্তি দিয়েছি।’

যতদূর জানা যায়, ইমরান পাশার নামের লোকটি ভারতের বিহার রাজ্য থেকে বাংলাদেশে এসেছেন।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টুয়েন্টি টুর্নামেন্টগুলো জুয়াড়িদের প্রধান লক্ষ্য। কোটি কোটি টাকার বাজি ধরা হয় এই টুর্নামেন্ট ঘিরে। বিপিএলও তার বাইরে নয়। দেশি-বিদেশি জুয়াড়িরা তৎপর হয়ে উঠেছে বিপিএল ঘিরে। অবশ্য জুয়াড়িদের কর্মকান্ড ঠেকাতে তৎপর বিপিএল কর্তৃপক্ষও। তাই খেলা চলাকালীন গ্যালারিতে নজরদারি করার জন্য থাকে ভ্রাম্যমাণ আদালত।

এরআগে চলমান বিপিএলের ঢাকা পর্বেও বেটিং অপরাধে ১৫ জন দেশি-বিদেশি জুয়াড়িকে আটক করা হয়েছে। তখন শাস্তি হিসেবে পাঁচ জুয়াড়িকে আটকের পর ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

(ঢাকাটাইমস/১৬ জানুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত