রূপগঞ্জে ৭টি অবৈধ ইটভাটা বন্ধ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ১৭:৩৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিবেশে ছাড়পত্র না থাকায় সাতটি অবৈধ ইটভাটা বন্ধ করা হয়েছে। বুধবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের নেতৃত্বে এই ইটভাটাগুলো বন্ধ করা হয়।

এদিন সকাল থেকে উপজেলার ভোলাবো ইউনিয়নের আতলাপুর বাজার, চারিতালুক এলাকায় এসব অবৈধ ইটভাটা বন্ধ করা হয়। ইটভাটাগুলো হলো, মেসার্স আর এম বি ব্রিক ফিল্ড, মেসার্স একতা ব্রিক ফিল্ড, মেসার্স রূপগঞ্জ ন্যাশনাল ব্রিকস, মেসার্স মানিক চেয়ারম্যান ব্রিক্স, মেসার্স ভূইয়া ব্রিক মার্ট, মেসার্স চারিতালুক ব্রিক ফিল্ড, মেসার্স বড় বাড়ি ব্রিক কোম্পানি।  

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান মিয়া, জেলা পরিবেশ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নয়ন মিয়া, ইন্সপেক্টর মঈনুল হক, ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম, কাঞ্চন ফায়ার সার্ভিসের ইউনিট ইনচার্জ মান্নান মিয়াসহ ফায়ার সার্ভিস ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা। এসময় চারটি অবৈধ ইছারমাথার চাকা ও ইঞ্জিন বিকল করে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, যেসব ইটভাটায় পরিবেশের কোনো ছাড়পত্র ও ইট পোড়ানোর লাইসেন্স নেই সেগুলো বন্ধ করে দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত