সাভারে পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ২০:০০

সাভারে পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিচয়ে চাঁদাবাজিকালে দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বুধবার সকালে সাভার মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু তৈয়ব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছেন। পরে  তাদের আদালতে পাঠানো হয়।

আটক মনিরুল ইসলাম সাতক্ষীরার দেবহাটা থানার ছুটিপুর গ্রামের মোবারক গাজীর ছেলে ও কেরামুন হোসেন গাজী ওরফে গাজী সম্রাট যশোরের মনিরামপুর থানার ভরতগাজী গ্রামের সাত্তার গাজীর ছেলে। তারা সাভার পৌর এলাকার রাজাশনের ঈদগাহ মাঠের সংলগ্ন একটি বাসায় থাকেন।

মামলার এজাহার থেকে জানা যায়, মঙ্গলবার বিকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর এলাকার আ: ছামাদ মেম্বারের বাড়ির পাশে ওই দুই ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করছিল। এসময় স্থানীয়রা ওই কথিত দুই পুলিশ পরিচয় দানকারীদের কাছে স্থানীয়রা পরিচয়পত্র দেখতে চায়। এসময় ওই দুই ব্যক্তি পুলিশের ভুয়া পরিচয়পত্র দেখালে এসময় স্থানীয়রা বুঝতে পেরে তাদের আটকে রাখে। পরে সাভার মডেল থানার টহল পুলিশ ঘটনা জানতে পেরে ওই ভুয়া দুই পুলিশ সদস্যকে আটক করে।

এবিষয়ে সাভার মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ^াস জানান, ভুয়া দুই পুলিশের কাছ থেকে ভুয়া পরিচয়পত্র ও পুলিশের পোশাক পরিহিত ছবি উদ্ধার করা হয়েছে। আটক দুই ব্যক্তি বিভিন্ন সময় পুলিশে চাকরি দেওয়ার কথা বলে এবং বিভিন্ন কৌশলে জনগণের টাকা হাতিয়ে নিত বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত