এমপি হিসেবে ডিসির সভায় বিএনপি নেতা

ঠাকুরগাঁও প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ২১:৪৫
ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে আওয়ামী লীগের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের সঙ্গে ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত জাহিদুর রহমান

৩০ ডিসেম্বরের ভোটে ঠাকুরগাঁও-৩ আসনে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচিত জাহিদুর রহমান অংশ নিয়েছেন সরকারি কর্মসূচিতে। তবে বিএনপি ও ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অনুযায়ী তিনি সংসদ সদস্য হিসেবে শপথ নেননি।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তার আমন্ত্রণে যোগ দেন জাহিদুল। এখানে সভায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান।

ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহা-পরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম, পুলিশ সুপার মনিরুজ্জামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাও এ সময় উপস্থিত হন।

সারাদেশে বিএনপি ও তার জোটের ভরাডুবি হলেও এবার প্রথমবারের মতো ঠাকুরগাঁও-৩ আসনে জেতেন ধানের শীষ নিয়ে লড়া বিএনপির জাহিদুর রহমান। এখানে মহাজোটের প্রার্থী ওয়াকার্স পার্টির ইয়াসিন আলী এবং আওয়ামী লীগের বিদ্রোহী এমদাদুল হকের মধ্যে ভোট ভাগাভাগির সুযোগ নেন তিনি।

তবে দলের সিদ্ধান্ত মেনে সংসদ সদস্য হিসেবে শপথ নেননি জাহিদুর। সংসদ সদস্য হিসেবে এই সভায় যোগ দেওয়ার বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন তিনি। জবাবে বলেন, জেলা প্রশাসকের আমন্ত্রণে এমপি হিসেবে সভায় উপস্থিত হয়েছেন।

শপথ নিয়ে সংসদে যাবেন কি না, এমন প্রশ্নে বিএনপি নেতা বলেন, ‘এটি দলীয় সিদ্ধান্ত।’ সংসদে যাওয়ার সিদ্ধান্ত আসতে পারে কি না-জানতে চাইলে বলেন,‘না, এখনো পাইনি।’

ঢাকাটাইমস/১৬জানুয়ারি/প্রতিবেদক/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :