অবশেষে শীতলক্ষ্যায় মিলল জেলের লাশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ২২:৪৮

নরসিংদীর পলাশ উপজেলায় শীতলক্ষ্যা নদীতে সহকর্মীদের হাতে নিহত জেলে বোরহানের মরদেহ অবশেষে উদ্ধার করা হয়েছে। নিহত বোরহান উদ্দিন কালীগঞ্জ উপজেলার দক্ষিণ নারগানা গ্রামের আলী আজগরের ছেলে।

গ্রেপ্তার তিন সহকর্মীর দেয়া তথ্যমতে ২৪ ঘণ্টা অভিযান চালানোর পর বুধবার বিকালে মরদেহটি পাওয়া যায়।

পলাশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদেকুন বারি এ তথ্য নিশ্চিত করেছেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মকবুল হোসেন মোল্লা জানান, মরদেহটি উদ্ধার করে পাশের কালীগঞ্জ থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

তিনি জানান, গ্রেপ্তারদের দেয়া তথ্যমতে মঙ্গলবার থেকে মরদেহের সন্ধানে উদ্ধার অভিযানে শীতলক্ষ্যা নদীতে নামে পলাশ উপজেলা ফায়ার সার্ভিস ও টঙ্গী থেকে একদল ডুবরি। ২৪ ঘণ্টা উদ্ধার অভিযান চালনোর পর বুধবার বিকাল ৩টায় জনতা জুটমিলের পাশে শীতলক্ষ্যা নদীর প্রায় ২৫ ফুট পানির তল থেকে ডুবিয়ে দেয়া নৌকাসহ লাশটি উদ্ধার করা হয়। লাশের গায়ে কাঁথা ও মাছ ধরার জাল মোড়ানো ছিল। এ কারণে লাশটির শরীরে তেমন কোন পচন ধরেনি।

প্রসঙ্গত, ২ জানুয়ারি রাতে বোরহান উদ্দিন শীতলক্ষ্যা নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। ১৩ দিন নিখোঁজ থাকার পর মঙ্গলবার সকালে বোরহানের শ্যালক মামুন মিয়া কৌশলে জেলে কমল চন্দ্র বর্মনের সঙ্গে কথা বলার একপর্যায়ে কমল চন্দ্র মাছ ধরাকে কেন্দ্র করে বোরহান উদ্দিনকে হত্যা করার বিষয়টি স্বীকার করে। পরে এলাকাবাসী কমল চন্দ্র, পরিমল চন্দ্র ও পাপন চন্দ্রকে আটক করে পুলিশে দেয়।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :