স্বামীর কাছে হারলেন দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৯, ১১:০৬

বলিউডে এই মুহূর্তে সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাডুকোন। ২০১৮ সালে প্রকাশিত বিখ্যাত ফোবস ম্যাগাজিনের জরিপও তাই বলেছে। তবে কম যান না দামি অভিনেত্রীর দামি স্বামী রণবীর সিংও। তিনিও ইন্ডাস্ট্রির পুরুষ সুপারস্টারদের সঙ্গে পাল্লা দিয়ে কাঁপিয়ে বেড়াচ্ছেন বলিউড। এবার সেই সুপারস্টার স্বামীর কাছেই হারলেন সুপারস্টার স্ত্রী দীপিকা পাডুকোন। আর এই হার-জিতের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িয়ে পরিচালক রোহিত শেঠির নাম।

ব্যাপারটা খোলাসা করা যাক, ২০১৩ সালে মুক্তি পেয়েছিল রোহিত শেঠি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস’। নায়িকা ছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ব্লকবাস্টারের খেতাব পাওয়া দীপিকার সে ছবি শুধু ভারতের বাজার থেকেই আয় করেছিল রেকর্ড ২২৬ কোটি টাকা। কিন্তু পাঁচ বছর বাদে স্বামী রণবীরের কাছে হেরে গেলেন নায়িকা। গত ২৮ ডিসেম্বর মুক্তি পায় রণবীর-সারা অভিনীত ‘সিম্বা’। এটির পরিচালকও সেই রোহিত শেঠি। দেশের বক্স অফিস থেকে ছবির এ পর্যন্ত সংগ্রহ ২২৭ কোটি টাকা। হার-জিতের হিসাবটা এখানেই।

তবে ‘সিম্বা’র রয়েছে আরও রেকর্ড। রণবীর কাপুর অভিনীত ও রাজকুমার হিরানি পরিচালিত নায়ক সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ এবং স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার ‘পদ্মাবত’র পরে ২০১৮ সালের তৃতীয় ছবি ‘সিম্বা’, যেটির বক্স অফিস কালেকশন ২০০ কোটি ছাড়িয়েছে। এই ক্ষেত্রে আবার স্বামী-স্ত্রী রণবীর ও দীপিকা সমান সমান। বক্স অফিস ইন্ডিয়ার মতে, প্রথম দিনের আয়ের ভিত্তিতে ‘সিম্বা’ বলিউডের ইতিহাসে দশ নম্বর ছবি।

হালের সেনসেশন রণবীর সিংয়ের ক্যারিয়ারের সেরা হায়েস্ট ওপেনিং এই ছবি। এমনকি ইন্ডাস্ট্রির নয়া তারকা হিসেবে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানেরও এটি হায়েস্ট ওপেনিং সিনেমা। মুক্তির প্রথম দিনে ২০.৭২ কোটি টাকা আয় করেছিল ‘সিম্বা’। সারার সবচেয়ে সফল ছবি এটি। তার অভিষেক ছবি ‘কেদারনাথ’ মাত্র ৬৬ কোটি টাকা আয় করেছিল। এছাড়া ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে ‘সিম্বা’ ১৩ নম্বর, যেটি একশ কোটির গণ্ডি পেরিয়েছে।

অনেকের মতে, রণবীর সিংয়ের কাঁধে ভর দিয়েই এগিয়েছে রোহিত শেঠির ‘সিম্বা’। এই ছবিতে প্রথমবারের মতো একজন ঘুষখোর পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে তাকে। যেখানে রয়েছে সেই ঘুষখোর পুলিশের ভালো হওয়ার গল্পও। রণবীরের সবচেয়ে সফল ‘সোলো মুভি’ এটি। সেই হিসেবেও এটি রেকর্ড। অন্যদিকে ‘সিম্বা’ রোহিত শেঠি নির্মিত অষ্টম ছবি। এই পরিচালকের টানা আটটি ছবিই বক্স অফিসে একশ কোটি পার করেছে। মোটকথা, ‘সিম্বা’ দিয়ে নিজের অনেক রেকর্ড ভেঙেছেন রোহিত।

ঢাকা টাইমস/১৭ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত