দেশে ফিরে যাচ্ছেন ওয়ার্নারও

ক্রীড়া প্রতিবেদক
| আপডেট : ১৭ জানুয়ারি ২০১৯, ১৩:০৯ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৯, ১২:২৯

ইনজুরির কারণে দুই ম্যাচ খেলে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার একই পথ ধরছেন সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। কনুইয়ের ইনজুরিতে পড়েছেন বিপিএল মাতানো এই অজি তারকা। তাই বিপিএল শেষ না করে তাকেও দেশে ফিরতে হচ্ছে বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার কয়েকটি ওয়েবসাইট।

অস্ট্রেলিয়ার মাধ্যমগুলোর খবর অনুযায়ী, চোটের কারণে দেশে ফিরতে হচ্ছে ওয়ার্নারকে। আগামী সপ্তাহে পরীক্ষা-নিরীক্ষা করাতে দেশে ফিরবেন ওয়ার্নার। তবে আগামী সপ্তাহে অস্ট্রেলিয়ায় ফেরার আগে আরও অন্তত দুটি ম্যাচ খেলবেন সিলেট অধিনায়ক।

ওয়ার্নারের চোটের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম কাননও। ঢাকা টাইমসকে তিনি বলেন,‘ওয়ার্নারের ইনজুরির বিষয়টি ইতিমধ্যে আপনারা জেনেছেন। তিনি ইনজুরি সমস্যায় ভুগছেন। ডাক্তারের কাছে তার সময় নেওয়া আছে। কিন্তু দেশে ঠিক কবে ফিরবেন তা এখনো ঠিক হয়নি। আমরা ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করে সেটা জানাব।’

ওয়ার্নারের দেশে ফেরার কথা উল্লেখ করে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে,‘২১ জানুয়ারি (সোমবার) দেশে ফিরবেন ওয়ার্নার। তার আগে আগামী ১৮ এবং ১৯ তারিখে টানা দুটি ম্যাচ খেলবে সিলেট সিক্সার্স। বেশ সমস্যা না হলে, সেই দুটি ম্যাচ খেলেই অস্ট্রেলিয়া ফিরবেন ওয়ার্নার।

এবারই প্রথম বারের মত বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে এসেছিলেন ডেভিড ওয়ার্নার এবং স্টিভেন স্মিথ। একজন নাম লেখান সিলেট সিক্সার্সে আরেকজন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। দুই ম্যাচ খেলার পরেই কনুইয়ের চোটে পড়েন স্মিথ। গত সপ্তাহে দেশে ফিরে যান তিনি।

স্মিথ ফিরে গেলেও সবকিছু ঠিকঠাক চলছিলো সিলেট অধিনায়ক ওয়ার্নারের। গতকালও রংপুর রাইডার্সের বিপক্ষে জয়ের ম্যাচে ওয়ার্নার খেলেছিলেন অপরাজিত ৬১ রানের অসাধারণ এক ইনিংস। এখন পর্যন্ত সিলেটের জার্সিতে ৫ ম্যাচ খেলা ডেভিড ওয়ার্নার রান করেছেন ৩৫.২৫ গড়ে ১৪১। বিপিএলের চলমান আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় চার নম্বরে তিনি। ১৩৩.০১ স্ট্রাইক রেটে রান করা ওয়ার্নার পাঁচ ম্যাচে হাফসেঞ্চুরি করেছেন দুটি।

(ঢাকাটাইমস/১৭ জানুয়ারি/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত