কোম্পানীগঞ্জে ডাকাত’সহ গ্রেপ্তার-৩, অস্ত্র উদ্ধার

নোয়াখালী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৯, ১৬:২৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এক ডাকাত ও দুই মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে। এসময় কয়েকটি দেশীয় অস্ত্র, মোবাইল ফোন ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ডাকাত সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের ইসমাইল হোসেন প্রকাশ লম্বা জিয়া (৩৫), চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের  নূর আলম (২৪) এবং একই এলাকার তৌহিদুর রহমান ফরহাদ (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এমন গোপন খবরে ৭নং ওয়ার্ডে অভিযান চালায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও একটি বড়  ছোরা, একটি কিরিচ, একটি কোরাবাড়ী, একটি চাইনিজ কুড়াল ও একটি মোবাইলসহহ ডাকাত সদস্য ইসমাইলকে গ্রেপ্তার করা হয়।

এরআগে রাত ১২টার দিকে চরহাজারী মহিলা কলেজ এলাকায় মোটরসাইকেল চুরির করার সময় স্থানীয় লোকজন নূর আলম ও ফরহাদ নামের দুই চোরকে দুইটি মোটরসাইকেলসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, গ্রেপ্তার ডাকাত ইসমাইলের বিরুদ্ধে থানায় দুটি মামলা রয়েছে। এই ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে।

ঢাকা টাইমস/১৭ জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :