এমপি হলে নারীদের জাগিয়ে তুলব: নূরজাহান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৯, ২০:৪৫

সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছেন চৌধুরী নূরজাহান মঞ্জুর। প্রধানমন্ত্রী তাকে মনোনয়ন দিলে তিনি পিছিয়ে পড়া নারীদের জন্য কাজ করবেন বলে জানিয়েছেন। এমপি হয়ে তিনি নারীদের জাগিয়ে তুলবেন সাম্প্রদায়িকতা ও মৌলবাদের বিরুদ্ধে। এছাড়া নারীদের শিক্ষা ও কর্মসংস্থানেও কাজ করবেন তিনি।

বৃহস্পতিবার ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নূরজাহান মঞ্জুর। তিনি সাতক্ষীরা পৌর যুবলীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা পুলিশ নারী কল্যাণ সমিতির সাবেক সভানেত্রী। ফরম সংগ্রহ শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে নিজের অনুভূতির কথা তুলে ধরেন।

এই নারীনেত্রী জানান, সংরক্ষিত আসনের সদস্য হিসেবে তিনি বেশি গুরুত্ব দেবেন নারীদের উন্নয়নের জন্য। আস্থা রেখে প্রধানমন্ত্রী তাকে মনোনীত করলে তিনি সেই আস্থার মূল্যায়ন করবেন বলে দৃঢ় আশার কথা জানান।

ক্ষমতাসীন দল থেকে সংরক্ষিত নারী আসনে এমপি হতে এবার অনেকেই চেষ্টা করছেন। ইতিমধ্যে প্রায় এক হাজার ফরম বিক্রি হয়েছে। তবে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন নারীদেরই বেছে নেবেন বলে ধারণা করা হচ্ছে, যাদের দলের জন্য রয়েছে ত্যাগ। সে হিসেবে মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী চৌধুরী নূরজাহান মঞ্জুর।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

নারীমেলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :