রড ঢুকে আহত হিরো আলম

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৯, ২১:২৭

শুটিং করতে গিয়ে বাম হাতে রড ঢুকে আহত হয়েছেন ইউটিউব ও ফেসবুকের জনপ্রিয় তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম।  বৃহস্পতিবার বিকাল চারটার দিকে রাজধানীর বনশ্রীতে এই দুর্ঘটনা ঘটে। সেখানে একটি মিউজিক ভিডিওর শুটিং করছিলেন হিরো।

হিরো আলমের সহকারী নজরুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, একটি অ্যালবামের জন্য মিউজিক ভিডিওর শুটিং করছিলেন আলম। এ সময় অসাবধানতাবশত তার বাম হাতে রড ঢুকে যায়। দ্রুত তাকে বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  সেখানে চিকিৎসাধীন আছেন তিনি।

ইন্টারনেটের এই তারকার জনপ্রিয়তা এখন শুধু ইউটিউব এবং ফেসবুকে সীমাবদ্ধ নেই। তিনি বাংলাদেশের আন্তর্জাতিক তারকায় পরিণত হয়েছেন। ‘মার ছক্কা’ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে তার অভিষেক হয়েছে ২০১৭ সালে। গত বছর ডাক পেয়েছেন বলিউডের হিন্দি সিনেমায়। সেই ছবিতে বোবা চরিত্রে অভিনয় করার কথা তার। যদিও চুক্তির বহুদিন পার হলেও এখনও শুটিং শুরুর নাম নেই।

বগুড়া শহরের এক সময়ের ডিস লাইন ব্যবসায়ী হিরো আলম দেশজুড়ে আরও বেশি পরিচিতি পান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রার্থী হয়ে। এরশাদের জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনেছিলেন তিনি। তারপর থেকে তাকে নিয়ে দেশজুড়ে তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়। ঝড় ওঠে বিভিন্ন টিভি চ্যানেলের টকশোতেও। সবখানে তার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা হয়।

কিন্তু কোনো সমালোচনা থামাতে পারেনি তাকে। তবে জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে সিংহ মার্কা নিয়ে ভোটে দাড়ান হিরো। কিন্তু এক শতাংশ ভোটারের স্বাক্ষর সঠিক নয় অভিযোগ এনে তার প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন। তিনি ইসিতে আপিল করেন। তাতে ফল পাননি। শেষ ভরসা হিসেবে হাইকোর্টের সরনাপন্ন হন হিরো। সেখানে ফিরে পান প্রার্থিতা।

কিন্তু গোল বাধে ৩০ ডিসেম্বর ভোটের দিন। নিজ নির্বাচনী আসনে একটি কেন্দ্র পরিদর্শনে গেলে সেখানে মারধর ও লাঞ্ছনার শিকার হন হিরো আলম। এরপর তিনি ভোট বর্জন করেন। সম্প্রতি হিরো ঘোষণা দিয়েছেন, তিনি উপনির্বাচনে দাড়াবেন। জাতীয় ঐক্যফ্রন্ট থেকে বিজয়ীরা শপথ না নিলে সেসব আসন শুন্য হয়ে যাবে। তার একটি থেকে নির্বাচনের ঘোষণা দেন হিরো।

ঢাকা টাইমস/১৭ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত