বেগমগঞ্জে ১০ দোকান আগুনে পুড়ে ছাই

নোয়াখালী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১০:২৮
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ভয়াবহ আগুনে আগুনে ১০টি দোকানের মালামাল পুড়ে   ছাই হয়েছে। এতে অন্তত ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে দোকান মালিকরা।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে রমজানবিবি বাজারে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাজারের প্রায় ব্যবসায়ীরা বাড়িতে চলে যান। রাত সোয়া ১০টার দিকে বাজারের ব্রিজের পাশের টিটু টেইলার্স ও ইসমাইলের তুলা দোকানে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা।

তারা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ততক্ষণে ইব্রাহিমের টি স্টল, আব্দুর রব সিমেন্ট, স্বপনের কাপড় দোকান, শাহাদাত ফার্মেসি, একটি লন্ডি দোকান ও কোচিং সেন্টারসহ ১০ দোকান পুড়ে যায়।

পরে খবর পেয়ে মাইজদী ও চৌমুহনী দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুঁড়ে অন্তত ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শাহাদাত হোসেন ঢাকাটাইমসকে জানান, মাইজদী ও চৌমুহনী স্টেশনের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

ঢাকা টাইমস/১৮জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত