সিংড়ায় জমি নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের

নাটোর প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০১৯, ১৭:৫৯ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১৭:৫৬

নাটোরের সিংড়ার চলনবিলের জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আলমগীর হোসেন নামে ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয়পক্ষের ১৫ জন।

শুক্রবার দুপুরে উপজেলার দুর্গম পল্লী ২নং ডাহিয়া ইউনিয়নের মাধা বাঁশবাড়িয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে সিংড়া উপজেলার মাধা বাঁশবাড়িয়া গ্রামে চলনবিলের এক খ- জমি নিয়ে ডাহিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য কামাল হোসেনের সঙ্গে দুই ভাই সালাম ও কালামের বিরোধ চলে আসছিল। দুপুরে ইউপি সদস্য কামাল হোসেনের নেতৃত্বে বিরোধপূর্ণ ওই জমি দখল করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের ১৬ জন আহত হয়। আহতদের মধ্যে বাঁশবাড়িয়া গ্রামের মাহমুদ আলীর ছেলে আলমগীরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্স, নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আব্দুল আউয়াল, রাসেল, কামাল মেম্বার, রইচ উদ্দিন, শাহিন আলী, বাবু ও মনিরুল ইসলামের নাম জানা গেছে।

ডাহিয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম বলেন, জমি নিয়ে বিরোধে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আখতারুজ্জামান বলেন, আহতদের মধ্যে আব্দুল আউয়াল ও রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নেয়ামুল আলম বলেন, সংঘর্ষের পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা টাইমস/১৮জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত