ওয়ালটন মোবাইল কিনে শতভাগ ছাড় পেলেন সাব্বির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১৮:৫৪

আস্তে আস্তে জমে উঠছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। শুক্রবার মেলায় ক্রেতা-দর্শকের প্রচুর ভিড় দেখা গেছে। বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যে ছাড় দিচ্ছে মেলা উপলক্ষে। দেশের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স নির্মাতা ওয়ালটনও বিশেষ ছাড় দিচ্ছে। বৃহস্পতিবার মেলায় তাদের প্যাভিলিয়ন থেকে মোবাইল ফোন কিনে এক ক্রেতা পেয়েছেন শতভাগ ছাড়।

বাণিজ্যমেলায় ওয়ালটন প্যাভিলিয়নে প্রতিষ্ঠানটি চালু করেছে ডিজিটাল ক্যামপেইন সিজন-৪ ও ওয়ালটন প্যাভিলিয়ন থেকে মোবাইল ফোন ক্রয়ের ওপর ৫ শতাংশ থেকে শতভাগ ছাড়ের অফার।

এই অফারের আওতায় বাণিজ্য মেলার প্রথম ভাগ্যবান ক্রেতা মিরপুরে মো. সাব্বির হোসেন মারুফ। তিনি পেয়েছেন শতভাগ ছাড়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ৯৯৯ টাকায় একটি স্মার্ট ফোন প্রিমো এইচ ৭এস কেনেন। এরপর এসএমএস করে পেয়ে যান শতভাগ ক্যাশব্যাক।

শতভাগ ছাড় পেয়ে আনন্দিত সাব্বির তার অনুভুতির কথা জানাতে গিয়ে বলেন, পাওয়ার সাথে সাথে অনেক এক্সসাইটেড হয়ে পড়েছিলাম। হুট করে একটা জিনিস, আর জীবনের প্রথম একটা গিফট পাওয়া আমার কাছে অনেক বড় কিছু পাওয়ার মতো।’

মেলা উপলক্ষে ওয়ালটন প্যাভিলিয়নে মোবাইল ফোনের ওপর সর্বোনিম্ন ৫ শতাংশ থেকে সর্বোচ্চ ১০০ শতাংশ ছাড়।  এ ছাড়া দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ চালুর ঘোষণা দিয়েছে ওয়ালটন। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। পেতে পারেন কোটি টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, এয়ারকন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি।

(ঢাকাটাইমস/১৮ জানুয়ারি/জেআর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :