জয়ে লিগ শুরু আবাহনীর

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১৯:৪৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের নতুন মৌসুমে শুভসূচনা করেছে আসরের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারায় তারা।

সপ্তম মিনিটেই এগিয়ে যেতে পারত আবাহনী। এলিটা বেঞ্জামিন জুনিয়র গোললাইন থেকে বল হাত দিয়ে ফেরালে পেনাল্টির জোরালো আবেদন করে দলটি। কিন্তু বিষয়টি রেফারির চোখ এড়িয়ে যাওয়ায় এ যাত্রায় গোল পাওয়া হয়নি আবাহনীর।

তবে অপেক্ষার অবসান ঘটে পরের মিনিটেই। সতীর্থের থ্রো-ইনে মিডফিল্ডার সোহেল রানার বাড়ানো বলে নোফোলের জালে বল জড়ান ফরোয়ার্ড রুবেল মিয়া। সমতায় ফিরতে মরিয়া নোফেল প্রথমার্ধের যোগ করা সময়ে সাফল্য পায়। ডি-বক্সে জটলার মধ্যে থেকে আবাহনীর ডিফেন্ডাররা বল বিপদমুক্ত করতে পারেননি। বাঁ দিকে আন-মার্ক অবস্থায় থাকা কামরুল হাসান সুযোগটি কাজে লাগান। তার শটে সমতায় ফেলে নোফেল।

দ্বিতীয়ার্ধে দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও গোলের দেখা মিলছিল না। ৮০তম মিনিটে রায়হান হাসানের লম্বা থ্রোয়ে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার হেড অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে যায়। অবশেষে ৮৭তম মিনিটে জয়সূচক গোলটি পায় মারিও লেমোসের আবাহনী। রুবেলের বাড়ানো ক্রসে বদলি ফরোয়ার্ড শীতলের হেড গ্রিপে নিতে পারেননি নোফেল গোলরক্ষক আপেল। তালগোল পাকিয়ে বল নিয়ে গোললাইন পেরিয়ে যান তিনি।

(ঢাকাটাইমস/১৮ জানুয়ারি/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :