প্রাইভেটকারের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত

প্রকাশ | ১৮ জানুয়ারি ২০১৯, ১৯:৫৪

গাইবান্ধা প্রতিবেদক, ঢাকাটাইমস

গাইবান্ধার সাদুল্ল্যাপুরে প্রাইভেটকারের ধাক্কায় একই স্কুলের দুই ছাত্র নিহত হয়েছে। নিহতরা হলো- আল-মামুন ও মিলন মিয়া। তারা দুজনই উপজেলার মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

শুক্রবার জুমার নামাজের পর উপজেলার দক্ষিণ মন্দুয়ার দছরের গোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির জেলা সভাপতি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জুমার নামাজের পর আল-মামুন ও মিলন মিয়া সাইকেল চালিয়ে গাইবান্ধা সদরের বল্লমঝাড় গ্রামে যাচ্ছিল। এসময় দক্ষিণ মন্দুয়ার দছরের গোলা এলাকায় পৌঁছালে সাদুল্ল্যাপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৬-৩৫২০) এর সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে আল-মামুনকে সাদুল্ল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। আর মিলন মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাদুল্ল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও হারুন অর রশিদ ঢাকাটাইমসকে বলেন, আল মামুনকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

সাদুল্ল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরশেদুল হক ঢাকাটাইমসকে বলেন, প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এলএ)