নেত্রকোণায় রাতের আঁধারে দুই খুন

নেত্রকোণা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ২০:২১

নেত্রকোণা সদর উপজেলায় রাতের আঁধারে পর পর দুইটি খুনের ঘটনা হয়েছে।

পুলিশ এই দুই হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি। তবে সন্দেহভাজন মোট সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

প্রথম খুনের ঘটনাটি ঘটে শুক্রবার ১০ টা থেকে শনিবার সকাল ৬ টার মধ্যে।

এ ঘটনায় নিহত হন সদর উপজেলা সিংহের বাংলা ইউনিনের দিঘলা চাতালকোণা গ্রামের মো. হাদিছ মিয়া (৪৮)। তিনি গ্রামেরই বাজারে ওষুধের দোকান চালাতেন। শনিবার বাজারের একটি দোকানের পেছনে পানি জমে থাকা ফসলি জমি থেকে পুলিশ হাদিছ মিয়ার লাশ উদ্ধার করে।

অপর খুনটি সংঘটিত হয় বৃহস্পতিবার রাত ১২ টার পর শুক্রবার ভোরের মধ্যে। এই ঘটনায় নিহত ব্যক্তি হচ্ছেন সদর উপজেলার আমতলা ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আশীষ কুমার সাহা (৫৫)। তিনি শহরের বড়বাজারের প্রতীমা বস্ত্রালয়ের করমচারী ছিলেন। দোকান থেকে বাড়ি যাওয়ার পথে রাতে এই হত্যাকা- সংঘটিত হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

জানা যায়, আশীষ সাহা প্রতিদিনের মতো কর্মস্থলে নিজের দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন। পরে পথিমধ্যে কে বা কারা তাকে নৃশংসভাবে হত্যা করে মরদেহ ফেলে রেখে চলে যায়।

রক্তমাখা মরদেহের পাশ থেকে তরিতরকারি ভর্তি একটি ব্যাগসহ একটি টর্চ লাইট, বিড়ির প্যাকেট উদ্ধার করে পুলিশ। তবে এ সময় নিহতের ব্যবহৃত মুঠোফোনটি পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ওষুধ বিক্রেতা হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। আর দোকান কর্মচারী খুনে সন্দেহভাজন দুইজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান জানান, দুইটি হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :