টঙ্গীতে মাদক কারবারিদের বিরুদ্ধে এলাকাবাসীর গণস্বাক্ষর

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ২১:২১

টঙ্গীতে মাদক কারবারিদের হাত থেকে রক্ষা পেতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। পরে স্বাক্ষরকৃত আবেদনপত্র টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও স্থানীয় কাউন্সিলরদের বরাবর জমা দেন। শুক্রবার রাতে নগরীর ৪৫নং ওয়ার্ডে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
জানা যায়, টঙ্গীর ৪৫নং ওয়ার্ডের তুরাগ নদীর পাড়ে মাদক কারবারিদের দৌরাত্ম্য দিনের পর দিন বেড়ে চলছে। এলাকাবাসী বিভিন্ন সময়ে এর প্রতিবাদ করলে স্থানীয় মাদক কারবারিদের হামলা ও হুমকির সম্মুখিন হন। অভিযোগ আছে এ মাদক কারবারে জড়িত কথিত এক সাংবাদিক ও তার ভাই বোন।

শামিমা ওরফে বেবি নামে ওই সাংবাদিকের ভাই বোনের সংখ্যা ১৮জন। এদের অধিকাংশই মাদককারবারে সরাসরি জড়িত। শামিমার ভাই শিশির, সোহেল ও সাদ্দাম টঙ্গী পূর্ব থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি। তাদের বিরুদ্ধে থানায় হত্যা, মাদক, ছিনতাই ও ধর্ষণের একাধিক মামলা রয়েছে।

শামিমা তার বাসায় জুয়ার আসর বসিয়ে দীর্ঘদিন যাবত মাদক কারবার করে আসছেন বলে অভিযোগ আছে। এছাড়াও ওই এলাকার মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগসাজস চালিয়ে নিয়মিত মাসোহারা আদায় করেন শামিমা। বিষয়টি নিয়ে এলাকাবাসী প্রতিবাদ করলে কথিত সাংবাদিক শামিমা ও তার মাদককারবারি ভাইয়েরা বিভিন্ন ধরনের হুমকি দেন। নামধারী সাংবাদিক শামিমার বিরুদ্ধে স্থানীয় ব্যবসায়ী ও বাড়িওয়ালাদের ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজিরও বিস্তর অভিযোগ রয়েছে। এর প্রতিবাদে এলাকাবাসী সম্মিলিতভাবে গণস্বাক্ষরকরে একটি আবেদন টঙ্গী থানার ওসি ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জমা দেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার নিশ্চিত করে বলেন, এলাকাবাসী মাদক কারবারিদের অত্যাচারে অতিষ্ট হয়ে গণস্বাক্ষরকৃত একটি অভিযোগ জমা দিয়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :