ছাত্রীনিবাসে ঢুকে নেশাগ্রস্থ যুবকের উৎপাত

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ২২:৩৫

নেশাগ্রস্থ অবস্থায় ছাত্রীনিবাসে ঢুকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে হাত ধরে টানাটানির অভিযোগে এক জনকে আটক করেছে পুলিশ।

আটক আসিফ ইকবাল চিন্ময় স্থানীয় রাধানগর ডিগ্রি বটতলা আমিরুল ইসলামের ছেলে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রতীম কুমার দাস বলেন, কিছু ছাত্রী পাবনা শহরের রাধানগর ডিগ্রি বটতলায় ঝর্ণা ভিলা ছাত্রীনিবাসে থেকে লেখাপড়া করে। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে আসিফ ইকবাল চিন্ময় নেশাগ্রস্থ অবস্থায় ঐ ছাত্রীনিবাসে জোর করে ঢুকে আজে বাজে কথা বলার পাশাপাশি বিভিন্ন অঙ্গভঙ্গি করে উত্যক্ত করে।

এ সময় এক শিক্ষার্থীকে হাত ধরে টানাটানি করে। তখন ছাত্রীদের চিৎকারে ছাত্রী নিবাসের মালিক ফরিদুল ইসলাম ভুট্টু ও তার স্ত্রী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

‘পরে ছাত্রীরা আমাদের মোবাইলে খবর দিলে তখন আমিসহ আমার সহকারী প্রক্টরা উত্তম কুমার চৌধুরী ও ফারুক আহমেদ সেখানে উপস্থিত হই। এ সময় ঝর্ণা ছাত্রীনিবাসের কর্তৃপক্ষসহ ছাত্রীদের কাছে শুনে ঘটনার সত্যতা পাই। পরে বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষকে জানিয়ে থানায় অভিযোগ করি।’

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক বলেন, ‘অভিযোগ পাওয়া মাত্রই আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত চিন্ময়কে আটক করেছি। জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোর্টে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।’

 

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :