বাগেরহাটে ভাড়ার মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ২৩:৫৩

বাগেরহাটের মোল্লাহাটে আবুল হোসেন মোল্লা (৩৬) নামে এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তার মোটরসাইকেলটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহত আবুল হোসেনের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার মেহেরপুর এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

শনিবার সন্ধ্যায় নিহতের বড়ভাই আবুল কালাম মোল্লা বাদী হয়ে মোল্লাহাট থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত আবুল হোসেন মোল্লা মাদারীপুরের রাজৈর উপজেলার নয়াকান্দি এলাকার জয়নুউদ্দিন মোল্লার ছেলে।

নিহতের বড় ভাই আবুল কালাম মোল্লা সাংবাদিকদের বলেন, শুক্রবার সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট থেকে দুই যাত্রী বাগেরহাটের মোল্লাহাটে আসার জন্য আবুল হোসেন মোল্লাকে ভাড়ায় ঠিক করেন।

মোল্লাহাটের মেহেরপুর গ্রামের নির্জন এলাকায় পৌঁছে মোটরসাইকেলটি থামাতে বলেন। সেখানে নেমে ওই দুই যাত্রী আবুল হোসেনকে তার মোটরসাইকেলটি রেখে চলে যেতে বললে তাদের মধ্যে বাগবিত-া হয়। এক পর্যায়ে যাত্রীবেশি ওই দুই দুর্বৃত্ত তাদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত আবুল হোসেন ডাকচিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আবুল হোসেনের মৃত্যু হয়।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. রাজিব বলেন, আবুল হোসেনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, দুর্বৃত্তরা আবুল হোসেনের মোটরসাইকেলটি ছিনতাই করতে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় নিহতের বড় ভাই আবুল কালাম মোল্লা বাদী হয়ে মোল্লাহাট থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। কারা এই হত্যাকা-ে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :