সিঁধ কেটে গূহবধূকে ধর্ষণ: জড়িতদের শাস্তি চাইল আ.লীগ

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০১৯, ০৯:৫৭ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ০০:১২

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে ঘরের সিঁধ কেটে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার রাত সাড়ে ১০টায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়। 

ওই ঘটনায় গ্রেপ্তারকৃত জাকির হোসেন জহির ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের কোনো প্রকার সদস্য নয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান ঢাকা টাইমসকে জানান, চুরির উদ্দেশ্যে ঢুকে জহিরসহ কয়েকজন ভিকটিমের ওপর পাশবিক নির্যাতন চালায়। তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে গ্রেপ্তারকৃত জহিরসহ অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।    

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ ৭জন স্থানীয় ব্যক্তি সিঁধ কেটে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। এ সময় তারা গৃহবধূর কাছে ৬০হাজার আছে বলে সেগুলো দিতে বলে। এনিয়ে ভিকটিমের সাথে তাদের তর্কবির্তক হয়। পরে তারা ঘরের বৈদ্যুতিক লাইট বন্ধ করে ভিকটিমের মা (৬৫), ভিকটিমের এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মধ্যে তিনজন পালাক্রমে গৃহবধূকে ধর্ষণ করে। পরে রাত আনুমানিক ৩টার দিকে ধর্ষকরা ঘর থেকে বের হয়ে যায়। এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা, ২ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়। পরে গৃহবধূকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনায় শনিবার দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে জাকির হোসেন জহিরসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :