প্রেমিকের সঙ্গে পুনমের বিশেষ মুহূর্ত ফাঁস

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০১৯, ১১:৫৭ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ১০:৩৭

নানা কারণে আলোচনায় থাকতে ভালোবাসেন বলিউডের ‘সেক্স বোম্ব’ হিসেবে পরিচিত মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। শরীরের কাপড় খোলা তার কাছে জানালার পর্দা সরানোর মতো সাধারণ ব্যাপার। সে সবের ভিডিও করিয়ে আবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন অভিনেত্রী। এতেই নাকি তার আনন্দ। খোলামেলা মন্তব্য ও পোশাকের কারণে বিখ্যাত হয়ে গেছেন তিনি। তার কোনো ভিডিও পোস্ট করা হলেই সেখানে আটকে যান নেটিজেনরা। মুহূর্তে সেটি হয়ে যায় ভাইরাল।

এ হেন পুনমের যদি কোনো বিশেষ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তাহলে কী অবস্থা হতে পারে তা সহজেই আন্দাজ করা যায়। ঠিক তেমনটাই হয়েছে সম্প্রতি। পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শনিবার একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানে কথিত বয়ফ্রেন্ডের সঙ্গে তাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। ব্যাস, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও। পড়তে থাকে হাজারে হাজারে লাইক ও কমেন্টস। যার মধ্যে প্রশংসা, সমালোচনা এবং গালিগালাজ সবই ছিল।

তবে কিছুক্ষণ বাদেই ইনস্টাগ্রাম থেকে সেই ভিডিও সরিয়ে নেওয়া হয়। কিন্তু ততক্ষণে তো ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্লাটফর্মেও ভাইরাল হয়ে গেছে। নতুন বছরের শুরুতে ‘পুনম পাণ্ডে প্রাইভেট রুম’ শিরোনামে কয়েকটি ভিডিও শেয়ার করা হয়েছিল। সেগুলোও পোস্ট করা হয়েছিল পুনমের অ্যাকাউন্ট থেকে। তাতে লেখা ছিল ‘কামিং সুন’। সম্প্রতি ফাঁস হওয়া ভিডিও তারই অংশ কিনা সেটা নিয়ে আপাতত চর্চা চলছে। তবে ভিডিওটি সরিয়ে নেওয়ায় সেটি কেউ ফাঁস করে দিয়েছিল বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

কিন্তু এটা তো আর নতুন কিছু নয়। এর আগে বহুবার কাপড় খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে ভিডিও এবং ছবি শেয়ার করেছেন ভারতের বিতর্কিত ও সমালোচিত এই মডেল। পুনমের এসব খোলাখুলি শুরু হয়েছিল ভারতে অনুষ্ঠিত ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপের আসর থেকে। ওই সময় তিনি ঘোষণা দিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। যেটা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছিল। যথারীতি ভারত ওই বছর বিশ্বকাপ জিতেছিল এবং পুনম নগ্ন হয়ে দেখিয়ে দিয়েছিলেন, তিনি কতটা সাহসী।

সেই থেকে শুরু। এরপর নানা উপলক্ষে বহুবার কাপড় খুলেছেন তিনি। হয়েছেন খবরের শিরোনাম। যার কারণে তাকে ভারতের সানি লিওন বলে ডাকা হয়। একবার তো তিনি ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকরের ছবি হাতে ধরে তাকে ‘হিন্দু দেবতা’ সম্মোধন করে ফটোশ্যুট করেছিলেন। সমালোচিত হয়েছিলেন সে কারণেও। নগ্নতা আর শরীরী প্রদর্শনই যেন তার মূল হাতিয়ার। শরীর না দেখালে তার এমন খ্যাতি আসতো না বলে একবার একটি সাক্ষাৎকারে স্বীকারও করেছিলেন নায়িকা।

ঢাকা টাইমস/২০ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত