গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০১৯, ১২:৩৮ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ১২:১৭
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের জালিয়াপাড়ায় যৌথবাহিনীর সঙ্গে মাদক কারবারিদের কথিত  ‘বন্দুকযুদ্ধে’মোস্তাক ওরফে মুছু (৩৮) নিহত হয়েছেন। তিনি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি বলে পুলিশ জানিয়েছে।

রবিবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গোলাগুলিতে আহত মোস্তাককে হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মোস্তাক টেকনাফ সদরের উত্তর জালিয়াপাড়ার মৃত জাকির হোসেনের ছেলে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট  কর্নেল আছাদুজ্জামান চৌধুরী জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গড়ফাদার মোস্তাক আহমদ মুছুকে ১৯ জানুয়ারি সন্ধ্যায় ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে বিপুল পরিমাণ ইয়াবা তার কাছে সংরক্ষিত আছে বলে জানায় মোস্তাক।

শনিবার রাত রাত ২টার দিকে তাকে নিয়ে টেকনাফ পুলিশের সহযোগিতায় নায়েক হাবিল উদ্দিনের নেতৃত্বে বিজিবি যৌথ অভিযানে যায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোস্তাকের সহযোগীরা গুলি ও হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

এতে বিজিবির দুই সদস্য ও এক পুলিশ আহত হন।  আত্মরক্ষার্থে যৌথ বাহিনীও পাল্টা গুলি চালায়। বেশকিছুক্ষণ গুলিবিনিময়ের পর মোস্তাকের সহযোগীরা পালিয়ে যায়। পরে মোস্তাককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা জব্দ করা হয়েছে।

আহত বিজিবি ও পুলিশ সদস্যকে টেকনাফ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর বিজিবি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য মোস্তাকের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 ঢাকা টাইমস/২০জানুয়ারি/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত