মানুষীকে বলিউডে আনছেন ফারাহ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ১৪:৫৩

২০১৭ সাল থেকে গুঞ্জন, বলিউডে আসছেন ওই বছরে বিশ^সুন্দরীর খেতাব জেতা ভারতের মানুষী ছিল্লার। এতদিন ধরে এই খবর শুধু গুঞ্জন ছিল। তবে এবার বোধহয় সেটা সত্যি হতে চলেছে। সাবেক এই বিশ^সুন্দরীকে বলিউডে আনতে চলেছেন ইন্ডাস্ট্রির বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক ফারাহ খান। বলিউডের বাতাসে এমন খবরই ভেসে বেড়াচ্ছে। বহুদিন পরিচালনার বাইরে থাকা ফারাহর পরবর্তী ছবিতে নাকি নায়িকা হিসেবে দেখা যাবে মানুষীকে।

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে ফারাহ বলিউডে এনেছিলেন এখনকার সবচেয়ে দামি ও জনপ্রিয় নায়িকা দীপিকা পাডুকোনকে। নায়ক ছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। এই ছবিতে অভিনয়ের পর থেকে দীপিকাকে আর পেছনে তাকাতে হয়নি। শুধু সামনে এগিয়েছেন। ফারাহর টার্গেট এবার মানুষী। তবে তার বিপরীতে নায়ক কে থাকবেন সেটা প্রকাশ করা হয়নি। জানানো হয়নি ছবির নামও। খবর সত্যি হলে এটি হবে ফারাহ পরিচালিত পঞ্চম ছবি।

২০০৪ সালে শাহরুখ খান অভিনীত ব্লকবাস্টার ‘ম্যায় হুঁ না’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ভারতের অন্যতম সেরা এই ড্যান্স কোরিওগ্রাফার। এরপর ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’, ২০১০ সালে অক্ষয় কুমারের ‘তিস মার খান’ এবং ২০১৪ সালে শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবি তিনটি তিনি নির্মাণ করেন। গত চার বছর পরিচালনা থেকে দূরে তিনি। তবে নিয়মিত করছেন ড্যান্স কোরিওগ্রাফির কাজ।

অন্যদিকে ১৯৯৭ সালে দিল্লির এক চিকিৎসক পরিবারে জন্ম নেওয়া মানুষীও পেশায় একজন চিকিৎসক। ২০১৭ সালে ‘মিস ইন্ডিয়া ফেমিনা’ নির্বাচিত হয়ে সবার নজর কাড়েন তিনি। ওই একই বছর দেশ থেকে সেরা সুন্দরীর তকমা পেয়ে নাম লেখান বিশ^সুন্দরী প্রতিযোগিতায়। চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত মূল প্রতিযোগিতায় বিশে^র ১৬৮টি দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা সুন্দরী নির্বাচিত হন মানুষী। এবার মাতাতে আসছেন বলিউড।

ঢাকা টাইমস/২০ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :