মেঘনায় ট্রলার ডুবি: নদীতে ভাসা দুই মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিবেদক
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ২০:১০

মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলার ডুবির ছয় দিন পর নদীতে ভেসে যাওয়ার সময় দুটি মরদেহ উদ্ধার হয়েছে। এরা ডুবে যাওয়া ট্রলারের আরোহী কি না, সেটি যাচাইয়ের চেষ্টা চলছে।

ট্রলারটি শনাক্ত হয়নি। আর নৌযানটির মালিক জাকির দেওয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার সকালে মেঘনা নদীর গজারিয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকা হতে একটি ও বেলা সাড়ে ১১টায় চাঁদপুরের মতলব লঞ্চঘাট থেকে অপর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

গজারিয়ায় উদ্ধার করা মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জে জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়। অপরটি চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

গজারিয়া নৌফারির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঢাকা টাইমসকে জানান, মৃহদেহের সঠিক পরিচয় জানা সম্ভব হয়নি।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান সাদী জানান, গজারিয়া ও মতলব হতে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা পৌঁছাল বোঝা যাবে মরদেহ দুটি ট্রলার ডুবিতে নিখোঁজ কারো কি না।

সোমবার ভোর তিনটায় চাঁদপুরের মতলব উপজেলা ও মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা সীমান্তবর্তী কালিপুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্যাংকারের ধাক্কায় ডুবে যায় ট্রলারটি। এতে ৩৪ জন শ্রমিক ছিল যার মধ্যে ১৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ রয়েছেন ২০ জন।

নিখোঁজদের মধ্যে ১৮ জনের পরিচয় মিলেছে। তাদের বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলায়। গত শুক্রবার রাতে ট্রলার মালিক জাকির দেওয়ান, সারেং হাবিব ও ট্যাংকারের চালককে আসামি করে গজারিয়া থানায় মামলা করেন বেঁেচ যাওয়া শ্রমিক শাহ আলম। গতকাল দুপুরে ট্রলার মালিককে গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :