সারার উত্থানে ক্ষিপ্ত জাহ্নবীর বাবা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ২০:২৬

বলিউডের দুই নতুন মুখ শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। দুজনের অভিষেক একই বছরে। গত বছরের জুলাইয়ে মুক্তি পায় জাহ্নবীর ক্যারিয়ারের প্রথম ছবি ‘ধড়ক’। শশাঙ্ক খাইতান পরিচালিত ও করণ জোহার প্রযোজিত এই ছবিতে তিনি শহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টরের বিপরীতে অভিনয় করেন। ভালো ব্যবসা করার পাশাপাশি সেখানে প্রশংসিত হয়েছিল জাহ্নবীর অভিনয়ও।

অন্যদিকে গত ৮ ডিসেম্বর মুক্তি পায় সারার প্রথম ছবি ‘কেদারনাথ’। অভিষেক কাপুর পরিচালিত এবং প্রেরণা অরোরা প্রযোজিত এই ছবিতে তার নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। সেখানে দুই তারকার অভিনয় প্রশংসিত হলেও ভালো ব্যবসা করেনি ‘কেদারনাথ’। তবে একই মাসের ২৮ তারিখে মুক্তি পাওয়া ‘সিম্বা’ দিয়ে বাজিমাত করেন সারা। রণবীর সিংয়ের সঙ্গের এই ছবির আয় শুধু ভারতেই ২০০ কোটি ছাড়িয়েছে। যার কারণে জাহ্নবীর মতো সুপারহিট সারাও।

তবে জাহ্নবীর তুলনায় সারার পারিশ্রমিক বেশি। পাশাপাশি নানা বিজ্ঞাপনে অভিনয় এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডার হওয়ার প্রস্তাবও পেয়েছেন সারা। যেগুলো জাহ্নবীর কপালে জোটেনি। তার কাছে তেমন কোনো প্রস্তাবও আসছে না। আর তাতেই বেজায় চটে গেছেন জাহ্নবীর বাবা প্রযোজক বনি কাপুর। এ জন্য তিনি মেয়ের পাবলিক রিলেশন (পিআর) টিমকে দায়ী করেছেন। রীতিমতো বিরক্ত তিনি। তার ধারণা, পাবলিক রিলেশন টিম ভালো প্রচার চালাচ্ছে না বলেই পেছনে পড়ে আছে জাহ্নবী।

এছাড়া ‘ধড়ক’ মুক্তির পর সৎ ভাই অর্জুন কাপুরের সঙ্গে পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন জাহ্নবী। সেখানে ইন্ডাস্ট্রির নয়া এ তারকার থেকে বেশি হাইলাইট হয়েছিল অর্জুন ও মালাইকা অরোরার প্রেমের বিষয়টি। অন্যদিকে বাবা সাইফ আলি খানের সঙ্গে করণের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে ব্যাপক প্রচার পেয়েছিলেন সারা আলি খান। দারুণ হিট হয়েছিল ওই এপিসোডটি। যার কারণে এখানেও সারার থেকে পিছিয়ে জাহ্নবী।

তবে দুই নায়িকা নিজেদের মধ্যে কোনো প্রতিযোগিতায় নামতে নারাজ। ‘সিম্বা’ মুক্তির আগে একটি সাক্ষাৎকারে এ কথা জানিয়ে দিয়েছিলেন সারা আলি খান। তিনি জানান, জাহ্নবী তার ঘনিষ্ঠ বান্ধবী। তার সঙ্গে কোনো ধরনের প্রতিযোগিতা নয়।  জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তি পাওয়ার পর সারা অভিনন্দনও জানান। অন্যদিকে জাহ্নবীও জানান, লড়াইটা হবে নিজের সঙ্গে। অন্য কারো সঙ্গে নয়। তবে মেয়ের ভবিষ্যতের কথা ভেবে এখনই শক্ত হাতে হাল ধরতে চান বাবা বনি কাপুর।

জাহ্নবী ইতিমধ্যে করণ জোহারের প্রযোজনায় তার দ্বিতীয় ছবি ‘তখত’-এর শুটিং শুরু করে দিয়েছেন। ‘ধড়ক’-এর সাফল্যের পর সবাই অপেক্ষায় শ্রীদেবী কন্যার দ্বিতীয় ছবি দেখার। অন্যদিকে সারার হাতে রয়েছে ইমতিয়াজ আলীর ‘লাভ আজ কাল টু’-এর কাজ। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েল এটি। যেটিতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান ও দীপিকা পাডুকোন। নয় বছর বাদে বাবার সেই ছবির সিক্যুয়েলে অভিনয় করতে যাচ্ছেন মেয়ে সারা আলি খান।

ঢাকা টাইমস/২০ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত