প্রতারণা মামলায় কায়সার হামিদ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ২২:১৪

এমএলএম ব্যবসার নামে অর্থ আত্মসাত মামলায় সাবেক ফুটবলার কাউসার হামিদকে গ্রেপ্তার করেছে সিআইডি। তার বিরুদ্ধে বিভিন্ন সময় গ্রাহকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

কায়সার জাকের পার্টির একজন নেতা। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক  প্রতারণার মামলা রয়েছে। আর আট বছর আগের করা একটি মামলায় গ্রেপ্তার হয়েছেন তিনি।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, রবিবার রাত সাড়ে নয়টার দিকে রাজধানীর এলিফেন্ট রোডের একটি ক্লাব থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিআইডি কর্মকর্তা বলেন, ‘সাবেক এই ফুটবলার বিভিন্ন সময় এমএলএম ব্যবসার মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। এই ঘটনায় রাজধানীর বিভিন্ন থাকায় মামলার আছে। এখনও সে আমাদের হেফাজতে রয়েছে। তাকে সিআইডিই জিঞ্জাসাবাদ করবে।’

সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল্লাহ হিল বাকি ঢাকাটাইমসকে বলেন, ‘এই ফুটবলারের নিউওয়ে মাল্টিপারপাস নামে একটা এমএলএম ব্যবসা ছিল। সেটা আট বছর আগে করা। তিনি বিভিন্ন সময় গ্রাহকদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছিলেন। সোমবার তাকে আদালতে পাঠানো হবে।’

বাংলাদেশের একজন কৃতি ফুটবলার। তিনি মোহামেডান স্পোর্টিং-এর হয়ে আশির দশক ও নব্বইয়ের দশকে খেলতেন। সে আমলের সেরা সেন্ট্রাল ডিফেন্ডার-দের অন্যতম। দীর্ঘদিন মোহামেডান দলের দলনেতা ছিলেন। বাংলাদেশের জাতীয় দলেও অনেকদিন খেলেছেন।

অবসরে যাওয়ার পর কায়সার হামিদ জাকের পার্টিতে যোগ দেন। সদ্য সমাপ্ত একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-৫ ও ১৪ আসন থেকে ভোটের প্রস্তুতি ছিল তার। তবে শেষ পর্যন্ত নির্বাচনে দাঁড়াননি তিনি। তবে এর আগে তিনি গোলাপ ফুল নিয়ে নির্বাচন করে হেরেছেন।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এসএস/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত