মোদীতে মেতেছেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ০৯:৫২

আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিনোদন জগতের তারকাদের সঙ্গে সখ্যতা বাড়াচ্ছেন ভারতের ১৫তম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছুটে যাচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। শনিবার ছিল মুম্বাইয়ে সিনেমা সংগ্রহশালার উদ্বোধনী অনুষ্ঠানে। সেখানেও হাজির ছিলেন চায়ের দোকানদার থেকে ভারতের মতো বিশাল গণতান্ত্রিক একটি রাষ্ট্রের প্রধানমন্ত্রীর চেয়ারে বসা মোদী। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। অনুষ্ঠানে বক্তব্য দেন মোদী। তুলে ধরেন তার সরকারের নানা ফিরিস্তি।

বর্তমান প্রধানমন্ত্রীর বক্তৃতা শুনে উদ্দীপিত হন অধিকাংশ বলিউড তারকা। রবিবার সেই আেেবগ ঠিকরে পড়ে মোদী ও কয়েকজন তারকার পাল্টাপাল্টি টুইটে। শনিবারের অনুষ্ঠানে বক্তব্যের এক পর্যায়ে উপস্থিত সবার উদ্দেশে মোদী ইংরেজিতে জিজ্ঞেস করেন, ‘হাউ ইজ দ্য জোশ’। জবাবে আমির খান ও করণ জোহারসহ সবাই সমস্বরে বলে ওঠেন ‘হাই স্যার’। মোদীর সঙ্গে তোলা ছবিও নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কয়েকজন তারকা।

পরিচালক ইমতিয়াজ আলির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন ইন্ডাস্ট্রির উঠতি তারকা কার্তিক আরিয়ান। তাদের পেছনেই দাড়ানো রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ক্যাপশনে আরিয়ান লিখেছেন, ‘এটা হলো লুজার্স ব্যাকফি। মানে প্রধানমন্ত্রীর সঙ্গে যারা সেলফি তোলার সুযোগ পাননি। এই টুইট নজরে পড়ার পর মোদী পাল্টা টুইট করে জবাব দেন, লুজার্স নয়, রকস্টার্স। জব উই মেট, তখন সেলফি তোলা হলো না বটে। পরের বার হবে।’

এছাড়া মোদীর সঙ্গে দেখা হওয়া উপলক্ষে টুইট করেছেন বলিউডের কিংবদন্তি মিউজিক ডিরেক্টর এ আর রহমান, কণ্ঠশিল্পী আশা ভোঁসলে, অভিনেতা মাধবন, দিব্যা দত্ত এবং পরিচালক একতা কাপুর। মোদীর পক্ষে এদিন বিজেপি সরকারের নানা উন্নয়নমূলক কর্মকা-ের ফিরিস্তি তার সুপারহিট ‘ব্রেথলেস’ গানের মাধ্যমে তুলে ধরেন কণ্ঠশিল্পী শঙ্কর মহাদেবন। গানটি অন্যান্য ভাষায়ও প্রচার করা হবে। তবে এসব দেখে বিরোধীদল কংগ্রেসের কটাক্ষ, ‘মোদী একজন প্রচারসর্বস্ব প্রধানমন্ত্রী। দেশের সমস্যার দিকে তার কোনো নজর নেই।’

মোদীর সঙ্গে বিনোদন জগতের তারকাদের সখ্যতা নতুন নয়। বহু আগে থেকে গুঞ্জন, পশ্চিম বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত মোদীর দলে নাম লেখাচ্ছেন। তার দলে ইতিমধ্যে এমপির চেয়ারে বসে আছেন গায়ক বাবুল সুপ্রিয়। এছাড়া দিন পনের আগে মুম্বাইয়ে বিজেপির একজন জ্যেষ্ঠ নেতার সঙ্গে গোপন বৈঠক করেন গায়ক কুমার শানু, অভিজিৎ ভট্টাচার্য এবং অভিনেত্রী রানি মুখার্জী ও মৌসুমী চট্টোপাধ্যায়। গুঞ্জন রয়েছে, তারা চার জনই আগামী নির্বাচনী বিজেপির প্রার্থী হতে পারেন।

এদিকে লোকসভা নির্বাচনকে সামনে রেখে মোদীর বায়োপিকও নির্মাণ হচ্ছে বলিউডে। ইতিমধ্যে সেটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে। ছবিতে মোদীর চরিত্রে অভিনয় করছেন বিবেক ওবেরয়। ভোটের আগেই এই ছবি মুক্তি পাওয়ার কথা। সে সময় ছবিটি মুক্তি পেলে নাকি বিজেপি সরকারের প্রতি ভারতের সাধারণ জনগণের মধ্যে ইতিবাচক মনোভাব তৈরি হবে, যার প্রভাব পড়বে ভোটে। এমনটাই ধারণা ছবির পরিচালকের। তার আগে মোদী দলে ভেড়াচ্ছেন বলিউড তারকাদের।

ঢাকা টাইমস/২১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :