শেষ মুহূর্তে অস্ট্রেলিয়া দলে প্যাটারসন

ক্রীড়া প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৩১

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার দলে শেষ মুহূর্তে নেওয়া হয়েছে ব্যাটসম্যান কার্টিস প্যাটারসনকে। এর আগে মূল সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া। কিন্তু তিন দিনের প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে আলো ছড়িয়ে শেষ মুহূর্তে নির্বাচকদের নজরে আসেন প্যাটারসন। সবকিছু ঠিক থাকলে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচেই অভিষেক হতে পারে ২৫ বছর বয়সী এই ব্যাটসম্যানের।
শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২৪ জানুয়ারি। ১ ফেব্রুয়ারি, মানুকা ওভালে হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।
মূল সিরিজকে সামনে রেখে নিউ সাউথ ওয়েলসে হওয়া তিন দিনের প্রস্তুতি ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশে খেলানো হয় প্যাটারসনকে। সুযোগ পেয়ে তিন দিনের ম্যাচে দুটি সেঞ্চুরি হাঁকান তিনি। প্রস্তুতি ম্যাচে এমন ইনিংসে মুগ্ধ হয়ে নির্বাচকরা মূল দলে নিয়ে নেন এই ব্যাটসম্যানকে। প্যাটারসনের দলে সংযুক্তি নিয়ে নির্বাচক ট্রেভর হনস বলেন, ‘কার্টিস অনেক দিন ধরেই তার পারফর্ম করে আমাদের সামনে মেলে ধরছিলো। নিউ সাউথ ওয়েলস থেকে টপ অর্ডারে সে কিন্তু ধারাবাহিক পারফর্মারদের একজন।’
অস্ট্রেলিয়ার পরিবর্তিত স্কোয়াড: টিম পেইন (অধিনায়ক), জো বার্নস, প্যাট কামিন্স, মার্কাস হ্যারিস, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুশান, নাথান লায়ন, কার্টিস প্যাটারসন, উইল পুকোভস্কি, ম্যাট রেনশ, ঝাই রিচার্ডসন, মিচেল স্টার্ক ও পিটার সিডল।   
(ঢাকাটাইমস/২১ জানুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত