আসিফের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পেছাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০১৯, ১৬:০৬ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৫

গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে আরেক গায়ক শফিক তুহিনের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মামলার প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। আজ সোমবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের কথা ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম তোফাজ্জেল হোসেন আগামী ২০ ফেব্রুয়ারি নতুন দিন ধার্য করেছেন।  

গায়ক আসিফ সহ আরও পাঁচ জনকে অজ্ঞাত পরিচয় আসামি করে গত বছরের ৪ জুন তেজগাঁও থানায় মামলা করেন শফিক তুহিন। মামলায় তিনি বলেন, অনুমতি ছাড়াই আসিফ তার সংগীতকর্মসহ অন্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান গোপনে বিক্রি করেছেন। যার বিপরীতে তিনি প্রচুর টাকা কামিয়েছেন।

এ বিষয়ে শফিক তুহিন গত ২ জুন রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসের নিচে গায়ক আসিফ অশালীন মন্তব্য করেন ও হুমকি দেন। পরদিন রাতে আসিফ তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভে এসে শফিক তুহিনের বিরুদ্ধে অশালীন ও মিথ্যা বক্তব্য দেন। ভক্তদের উদ্দেশে বলেন, ‘শফিককে যেখানে পাবেন, সেখানেই প্রতিহত করবেন।’

এই বক্তব্যের পর আসিফ ভক্তরা শফিক তুহিনকে হত্যার হুমকি দেন বলে এজাহারে উল্লেখ করা হয়। এরপর গত ৪ জুন তেজগাঁও থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে আসিফের বিরুদ্ধে মামলা ঠুকে দেন শফিক। পরের দিন রাত দেড়টার দিকে আসিফকে তার মগবাজারের স্টুডিও থেকে গ্রেপ্তার করে সিআইডি পুলিশের একটি দল।

এরপর আসিফের পাঁচ দিনের রিমান্ড চায় পুলিশ। অন্যদিকে আসিফ জামিনের আবেদন করেন। কিন্তু গত ৬ জুন আদালত উভয় আবেদন নাকচ করে আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। পাঁচ দিন কারাভোগের পর গত ১১ জুন জামিন পান গায়ক।

ঢাকা টাইমস/২১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :