‘শেখ হাসিনার নেতৃত্বে নতুন উদ্যোমে দেশ এগিয়ে যাবে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ২১:৪৭

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘সুন্দর আগামীর দিকে তাকিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন উদ্যোমে দেশ এগিয়ে যাবে। সকল শ্রেণি-পেশার মানুষদের নিয়ে দেশ পরিচালনা করা হবে।’

সোমবার সন্ধ্যায় আয়োজিত নৃত্যাচার্য বুলবুল চৌধুরী জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে যৌথভাবে শিল্পকলা একাডেমি ও নৃত্যশিল্পী সংস্থা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুলবুল চৌধুরী সম্পর্কে তিনি বলেন, ‘প্রতিভা কখনো চাপা থাকে না। কোন না কোন উপায়ে প্রতিভার প্রকাশ ঘটে। বুলবুল চৌধুরীকে নিয়ে বছরব্যাপী আলোচনা এটাই প্রমাণ করে।

এরকম গুণী মানুষদের যথাযথ মর্যাদা দিতে না পারলে আমরা পৃথিবীতে সভ্য জাতি হিসেবে পরিচিত পাব না। তাই গুণী এই মানুষটিকে তুলে ধরার জন্য প্রধানমন্ত্রী ইতোমধ্যে শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীকে বলেছেন। সেই সঙ্গে রাজধানীর সদরঘাট এলাকায় (ওয়াইজঘাটে) বুলবুল চৌধুরী প্রতিষ্ঠিত বুলবুল একাডেমি অব ফাইন আর্টস নিয়ে যে জটিলতা আছে, তাও সমাধান করার জন্য শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।’

শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী, মানবাধিকারকর্মী ড. সুলতানা কামাল, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মিনু হক।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত