ডেনমার্ক আ.লীগের আনন্দ উৎসব

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ২১:৫৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের বিশাল বিজয়ে আনন্দ উৎসব করেছে ডেনমার্ক আ’লীগ।

রবিবার কোপেনহেগেনের একটি রেস্টুরেন্টে ডেনমার্ক আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভা বিজয় উৎসবে রূপ নেয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মিরা ছিল বেশ উৎফুল্ল। বিশেষ করে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদের নেতৃত্বে  এক দল নেতা-কর্মী বাংলাদেশে গিয়ে নিজ নিজ এলাকায় নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিয়ে ফিরে এলে দলের  নেতা-কর্মীদের মাঝে উৎসবের জোয়ার সৃষ্টি হয়।

ভারপ্রাপ্ত সভাপতি আ ন ম আব্দুল খালেক আরিফের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামি দাসের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম।

বিজয় উৎসবে ডেনমার্ক আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ধন্যবাদ এবং বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার অভাবনীয় সফলতার জন্য অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মনজুর আহম্মেদ লিমন।

অন্যান্যের বক্তব্য রাখেন সহ-সভাপতি অরুণ দাস ও দেবাশীস সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ তাহের কবীর, সাংগঠনিক সম্পাদক মন্টু দাস, তথ্য ও গবেষণা সম্পাদক সেতু আহম্মেদ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক তৈমুল সোয়েব, অভিবাসনবিষয়ক সম্পাদক আল আমীন সাগর, কার্যকরী সদস্য শাহিন মিয়া, আলাউদ্দিন টিপু ও মোহাম্মদ সায়েম।

সভায় দেশে থেকে ফিরে এসে নির্বাচনী কর্মকান্ডের ঘটনা বিবরণী তুলে ধরেন এম এ লিঙ্কন মোল্লা, সাব্বির আহম্মেদ, শরীফ তাহের কবীরসহ প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা নৌকার পক্ষে গণজোয়ারের বিভিন্ন যৌক্তিকতা তুলে ধরে বলেন, বিএনপি–জামায়াত তাদের পরিণতির কথা ভেবে নির্বাচনের ব্যাপারে সিদ্ধান্তহীনতা, অতীতে দেশ ও জনবিরোধী কর্মকাণ্ড,ক্ষমতায় থেকে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ, জামায়াতপ্রীতি পক্ষান্তরে আওয়ামী লীগের অভূতপূর্ব উন্নয়ন, সফল  প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা বিশাল জয়ে ভূমিকা রাখে।

সভা চলাকালে টেলিফোনে সকলকে শুভেচ্ছা জানান সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য শাহাব উদ্দিন ভুইয়া ও মাসুদ চৌধুরী। 

সভা শেষে দলের এই শুভ বিজয়ে উপস্থিত সকলকে মিষ্টি খাইয়ে অভিনন্দন জানান সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত