নরসিংদীতে শিশু ধর্ষণের অভিযোগ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ২২:৪১

নরসিংদীতে দ্বিতীয় শ্রেণি পড়ুয়া সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে সদর উপজেলার হাজীপুর বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা মামলা করেছেন।

ধর্ষণের শিকার শিশুটির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, শিশুটি স্থানীয় হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। তার বাবা নরসিংদী শহরের একটি বাজারে মাছ বিক্রি করেন। সোমবার দুপুরে শিশুটি বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে বাড়ির উঠোনে খেলতে যায়। এসময় প্রতিবেশী উত্তম দাস শিশুটির মুখ চেপে ধরে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে শিশুটি মাকে ঘটনাটি জানায়। তার মা আহত অবস্থায় শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করেন।

নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক রোজী সরকার বলেন, শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

হাসপাতালে শিশুটির মা বলেন, এ ঘটনার পর থেকে অভিযুক্তের পরিবারের লোকজন আপস-মীমাংসার প্রস্তাব দিয়ে মামলা না করার জন্য চাপ দেয়। কিন্তু আমরা এ ঘটনার বিচার চাই।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সৈয়দুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটির বাবা অভিযুক্ত উত্তম দাসকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছে। অভিযুক্ত উত্তম দাস একটি তেলের কারখানায় কাজ করে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :