শাহরাস্তিতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ২৩:০৩

চাঁদপুরের শাহরাস্তিতে এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগে স্বামীসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। সোমবার বিকালে স্বামী ওসমান গাজীকে পুলিশ গ্রেপ্তার করেছে।

শাহরাস্তি পৌরসভাধীন সুয়াপাড়া গ্রামের গাজী বাড়িতে রবিবার রাতে ওই হত্যাকা- ঘটে।
নিহত গৃহবধূর নাম শিউলি আক্তার (২২)। জেলার হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের পশ্চিম হাটিলা ছৈয়াল বাড়ির হোসেন ছৈয়ালের মেয়ে শিউলি। ২০১৬ সালে শিউলি আক্তারকে সুয়াপাড়া গ্রামের ইয়াছিন গাজীর ছেলে ওসমান গাজীর সাথে বিয়ে দেওয়া হয়। তার দেড় বছর বয়সী একটি ছেলে রয়েছে।

থানায় মামলা ও শিউলির পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকে ওসমান গাজী যৌতুকের জন্য শিউলি আক্তারকে অত্যাচার-নির্যাতন করে আসছে। এ ঘটনায় একাধিকবার সালিশ বৈঠক হয়েছে। কিন্তু শিউলির জীবনে সুখ ফেরেনি। রবিবার রাতে ওসমান গাজী ও পরিবারের সদস্যরা যৌতুকের টাকার জন্য তাকে নির্যাতন করেন। একপর্যায়ে ওসমান গাজী শিউলির গলাটিপে হত্যা করেন। পরে তার লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখেন। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শিউলির চাচী হারেছা বেগম জানান, শিউলির স্বামী হোন্ডার গ্যারেজে কাজ করতেন। সারাদিন নেশাগ্রস্থ থাকতেন। শিউলিকে কারণে অকারণে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মারধর করত। যে কারণে বেশিরভাগ সময়ে সে আমাদের বাড়িতে থাকত। রবিবার তাকে মেরে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়। তারা এ ঘটনাকে আত্মহত্যার ঘটনা বলে প্রচার করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম জানান, শিউলিকে হত্যার ঘটনায় স্বামীসহ পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। স্বামী ওসমান গাজীকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ঢাকাটাইমস/২১জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :