হুয়াওয়ে ফোন কিনে স্মার্টফোন-টিভি জেতার সুযোগ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১০:৫৫

নতুন বছরকে নতুন আঙ্গিকে বরণ করতে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বিশেষ অফারের ঘোষণা দিয়েছে। ‘উইশ দ্যা বেস্ট, উইথ দ্যা বেস্ট’ নামের এ ক্যাম্পেইনের আওতায় ‘বাই ওয়ান উইন ওয়ান’ অফারে থাকছে মোবাইল হ্যান্ডসেট এবং স্মার্ট টিভিসহ আকর্ষণীয় উপহার । 

১০ জানুয়ারি থেকে শুরু হওয়া বিশেষ অফারটি চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত।

হুয়াওয়ে অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে সুনির্দিষ্ট হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা পুরস্কার হিসাবে মোবাইল হ্যান্ডসেট ও স্মার্ট টিভি জিতে নিতে পারবেন।

বর্তমানে বাজারে থাকা হুয়াওয়ের সবগুলো হ্যান্ডসেট এবং ট্যাবের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে। অফারটি পেতে গ্রাহককে হুয়াওয়ে লিখে স্পেস দিয়ে বিক্রয়কেন্দ্রের কোড উল্লেখ করে আবার স্পেস দিয়ে ক্রয়কৃত হ্যান্ডসেটটির আইএমইআই নম্বরটি লিখে ২৬৯৬৯-এ এসএমএস করতে হবে। 

প্রতিদিন একজন গ্রাহক এ অফারের জন্য নির্বাচিত হবেন। পুরস্কার হিসাবে থাকবে ওয়াই নাইন ২০১৮, ওয়াই সেভেন প্রো ২০১৮, ওয়াই সিক্স প্রাইম ২০১৮, ওয়াই ফাইভ প্রাইম, ওয়াই ফাইভ লাইট অথবা ওয়াই থ্রি ২০১৭ মডেলের হ্যান্ডসেটগুলোর যেকোনো একটি। এছাড়া প্রতি সপ্তাহে একজন বিজয়ী পাবেন ৫৫ ইঞ্চির স্মার্ট টিভি। 

এছাড়া এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা পাবেন আকর্ষণীয় কিছু উপহার। হুয়াওয়ের মেট ২০ প্রো এর সঙ্গে একটি ওয়্যারলেস চার্জার, নোভা থ্রি আই এর সঙ্গে নোভা প্রিমিয়াম গিফট বক্স, ওয়াই নাইন ২০১৯ এবং ওয়াই নাইন ২০১৮ হ্যান্ডসেটের সঙ্গে আকর্ষণীয় গিফট বক্স উপহার পাবেন। এছাড়াও ওয়াই সেভেন প্রো ২০১৮ এর সঙ্গে ব্লুটুথ এয়ারফোন ও ওয়াই সিক্স প্রাইম ২০১৮ এর সঙ্গে পাওয়া যাবে ফোনের ব্যাক কাভার। 

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :