মাকড়শার কামড়ে অসুস্থ ছিলেন ফ্রাইলিঙ্ক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ১২:০৭ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১১:৪৬

বিপিএলে এবার সবচেয়ে আলোচিত নাম রব্বি ফ্রাইলিঙ্ক। দক্ষিণ আফ্রিকার এই অলরাউন্ডার মাঠ মাতাচ্ছেন চিটাগং ভাইকিংসের হয়ে। বলে কিংবা ব্যাটে সবখানেই উজ্জ্বল তিনি। এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে ১১৩.০০ গড়ে ১১৩ রান করেছেন তিনি। আর বল হাতে নিয়েছেন ১১ উইকেট। তার সেরা বোলিং ফিগার ৪/১৪। পাঁচ ম্যাচের মধ্যে তিন ম্যাচেই ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন তিনি।

নিয়মিত আলো ছড়ানো এই তারকা গত ১৯ জানুয়ারি সিলেট পর্বের শেষদিন খুলনা টাইটান্সের বিপক্ষে একাদশে ছিলেন না। তখন জানা গিয়েছিল, তিনি অসুস্থ। কিন্তু কী ধরনের অসুস্থ তা জানা যায়নি। তবে গতকাল সোমবার ঢাকা ডায়নামাইটসদের বিপক্ষে ম্যাচ জেতানো ইনিংস খেলার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময় বিষয়টি নিজেই জানান ফ্রাইলিঙ্ক।

রব্বি ফ্রাইলিঙ্ক বলেন, ‘মাকড়শার কামড়ে কিছুটা অসুস্থ হয়ে পড়েছিলাম। আমি ভাগ্যবান যে এই ম্যাচে খেলতে পেরেছি। ব্যাটিংয়ে না গিয়ে কোনো উপায় ছিল না। এটা খুব ভালো যে আমরা ঢাকাকে ১৪০ রানের মধ্যে আঁটকে ফেলতে পেরেছিলাম। তারা চ্যাম্পিয়ন দল। আমাদের বোলাররা খুব ভালো বল করেছে। দলের সবাই শিখতে চায়। আমরা এখনো আমাদের সেরা ক্রিকেট খেলতে পারিনি। ৮০ শতাংশের আশেপাশে ঘোরাঘুরি করছি।’

চিটাগং ভাইকিংস টুর্নামেন্টে এখন পর্যন্ত দুর্দান্ত খেলছে। ছয় ম্যাচ খেলে পাঁচটিতে জয় পেয়েছে তারা। আগামীকাল দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হবে তারা। এই ম্যাচ শেষে চট্টগ্রামে গিয়ে চারটি ম্যাচ খেলবে তারা। চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে লিগ পর্বের শেষ ম্যাচটি খেলবেন মুশফিকুর রহিমরা।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এসইউএল)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :