‘শেখ হাসিনার ওপর আল্লাহর ছায়া রয়েছে’

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১৮:১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করছেন, এজন্য কেউ তার ক্ষতি করতে পারবে না বলে মনে করেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। প্রধানমন্ত্রীর ওপর আল্লাহর ছায়া রয়েছে বলেও মন্তব্য করেন এই চিত্রনায়ক।

মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই মন্তব্য করেন। চলচ্চিত্র অঙ্গনের পরিচিত এই মুখ এবার ঢাকা-১৭ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান নায়ক ফারুক। এ সময় তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নায়ক ফারুক বলেন, ‘যে দেশের মানুষ বঙ্গবন্ধুকে হত্যা করতে পারে, সে দেশের সবাইকে মাওলানা ভাবলে ভুল করা হয়ে যাবে। আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষা করেছেন, ভবিষ্যতে ইনশাল্লাহ কেউ তার কিছু করতে পারবে না। কারণ আল্লাহ তায়ালার ছায়া রয়েছে।’

এ সময় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ওয়াকিলউদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাসার, গুলশান থানা আওয়ামী লীগের সভাপতি হাজি সুলতান, সাধারণ সম্পাদক হাজী হেদায়েত উল্লাহ,

ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোপালগঞ্জ শাখার সভাপতি গাজী মোস্তাফিজুর রহমান দিপু, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, সহ-সভাপতি দিলরুবা শারমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :