স্বামীর গলায় স্ত্রীর করাত

চট্টগ্রাম ব্যুরো
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৩২

চট্টগ্রামের মিরসরাইয়ে পারিবারিক কলহের জের ধরে স্বামী সনাতন মজুমদারকে করাত দিয়ে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী লাকি মজুমদারের বিরুদ্ধে। গত সোমবার রাত ১২টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামে এই হত্যাকা-ের ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের স্ত্রী লাকিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার তালবাড়িয়া এলাকার মেয়ে লাকির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের বাসিন্দা সনাতনের। তাদের ঘরে জয়শ্রী মজুমদার শান্তা (১০) ও অপূর্ব মজুমদার (৮) নামে দুটি সন্তান আছে। বিয়ের পর এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন লাকি। দুই বছর আগে স্বামী-সন্তান রেখে প্রেমিকের সঙ্গে টেকনাফে চলে যায় লাকি। এর এক বছর পর প্রিয়াংকা নামে একজনকে বিয়ে করেন সনাতন। কিছুদিন যেতে না যেতেই বাড়িতে আসে লাকি। এরপর স্বামীর সঙ্গে তার কলহ শুরু হয়। এর জের ধরে লাকি গত সোমবার রাতে স্বামীকে করাত দিয়ে গলা কেটে হত্যা করে।

নিহত সনাতন মজুমদার উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের অনু মিকার বাড়ির ভবরঞ্জনের ছেলে।

সনাতন মজুমদারের চাচা অমূল্য রঞ্জন মজুমদার বলেন, তাদের পরিবারে প্রায়ই ঝগড়া হতো। একাধিকবার তাদের মধ্যে মীমাংসাও করে দেন তিনি। সনাতনও প্রায় সময় নেশা করে তার স্ত্রীকে মারধর করতেন বলে জানান তিনি।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সুজয় কুমার জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। করাত দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে বলে জানান এসআই সুজয়। তবে হত্যাকা-ের সময় অন্য কেউ ছিল কি না, তা বলতে পারেনি এসআই সুজয়। তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

ঢাকা টাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত