এরশাদ অনেকটা সুস্থবোধ করছেন: জাপা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৪৫ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৪৪

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাওয়া দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অনেকটা ভালো এবং এখন তিনি অনেকটা সুস্থবোধ বরছেন বলে জানিয়েছে জাতীয় পার্টি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদের মৃত্যুসংক্রান্ত বিভিন্ন গুজব ছড়িয়ে পড়ার পরিপ্রেক্ষিতে দলটি মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।  

মঙ্গলবার সকালে সিঙ্গাপুরে খোঁজ নিয়ে পার্টির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এরশাদের শারীরিক অবস্থা অনেকটাই ভালো। আজ (মঙ্গলবার) সকাল থেকেই তিনি বেশ ভালো বোধ করছেন। এরশাদের পূর্ণ সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ কয়েক মাস ধরেই অসুস্থতায় ভুগছেন। নির্বাচনের আগে দীর্ঘদিন তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নেন। ভোটের আগমুহূর্তে দেশে ফিরলেও তাকে থাকতে হয় সিএমএইচে। এবারও তিনি রংপুর সদর থেকে নির্বাচিত হয়ে সংসদে বিরোধী দলীয় নেতা হয়েছেন। গত রবিবার দুপুরে তিনি চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে গেছেন। গণমাধ্যমে আসা ছবিতে দেখা যায়, তার শরীর অনেকটা ভেঙে পড়েছে। তিনি আগের চেয়ে অনেকটা দুর্বল হয়ে পড়েছেন। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে এরশাদ মারা গেছেন। তবে এই খবর নাকচ করে দেয় জাতীয় পার্টি।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত